অহনার প্রথম বাড়ি! প্রেমিকের সঙ্গে হাতে হাত রেখে নতুন আস্তানায় সিরিয়ালের খলনায়িকা

Ahona Dutta: মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে পথচলা শুরু সিরিয়ালের অভিনেত্রী অহনা দত্তর। লিভ ইন সম্পর্কে রয়েছেন তাঁরা একে-অপরের সঙ্গে। সেই সম্পর্ককে আরও পাকাপোক্ত করতে মাথার উপরে একটা পাকাপাকি ছাদও পেয়ে গেলেন কাপল। নতুন বাড়ি কিনেছেন অহনা-দীপঙ্কর।

অহনার প্রথম বাড়ি! প্রেমিকের সঙ্গে হাতে হাত রেখে নতুন আস্তানায় সিরিয়ালের খলনায়িকা
অহনা-দীপঙ্কর।
Follow Us:
| Updated on: May 04, 2024 | 2:59 PM

মাত্র ১৯ বছর বয়সে অভিনয় জীবন শুরু করেছেন ছোট পর্দার অভিনেত্রী অহনা দত্ত। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছিল দুঁদে ভিলেন কিংবা খলনায়িকা মিশকার চরিত্রে। সিরিয়ালে অভিনয় করতে গিয়ে তাঁর সঙ্গে আলাপ হয় মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের। শুরুতেই বন্ধুত্ব তৈরি হয় তাঁদের দু’জনের। একদিন অহনাকে দীপঙ্কর প্রপোজ করে ফেলেন। তারপর থেকেই দীপঙ্করের সঙ্গে পথচলা শুরু হয় অহনার। লিভ ইন সম্পর্কে রয়েছেন তাঁরা একে-অপরের সঙ্গে। সেই সম্পর্ককে আরও পাকাপোক্ত করতে মাথার উপরে একটা পাকাপাকি ছাদও পেয়ে গেলেন কাপল। নতুন বাড়ি কিনেছেন অহনা-দীপঙ্কর।

অহনার চেয়ে ১৪ বছরের বড় দীপঙ্কর। আগেও একবার বিয়ে হয়েছিল দীপঙ্করের। ৩৪ বছর বয়সির সঙ্গে ২০ বছর বয়সি অহনা স্বচ্ছন্দে জীবন কাটাচ্ছেন নিজের মতো করে। এতদিন ছিলেন ভাড়াবাড়িতে। এখন তাঁদের জুটে গিয়েছে এক নতুন আস্তানা। কিছুদিন আগেই TV9 বাংলাকে অহনা শুধিয়েছিলেন অভিনয়ের পাশাপাশি ব্যবসা করার ইচ্ছা আছে তাঁদের এবং তাঁরা একটি নতুন ঠিকানার সন্ধানেও রয়েছেন। জানিয়েছিলেন, বারুইপুরের দিকে বাড়ি কিনবেন। কিনলেনও। ৪ মে, অর্থাৎ আজ বাড়ির কাগজপত্রে সই করলেন অহনা-দীপঙ্কর। তার একটি মিষ্টি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অহনা। লাল রঙের সালোয়ার কামিজ় পরে বাড়ির কাগজপত্রে সই করতে গিয়েছিলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “নিজেদের ঠিকানার উদযাপন। হয়তো একে-অপরের উপর বিশ্বাস থাকলে ভগবান নিজেও সেই বিশ্বাসের পাশে থাকে। একসঙ্গে এখনও অনেক স্বপ্নপূরণ করা বাকি আছে দীপঙ্কর। সকলে আশীর্বাদ করবেন।”

এই খবরটিও পড়ুন

তাঁদের এই নতুন পথচলার সঙ্গী থেকেছেন দীপঙ্করের বাড়ির লোকজন। অনেকদিন আগেই বাবা ছেড়ে চলে গিয়েছিলেন অহনাকে। মায়ের সঙ্গে ছিল তাঁর বেড়ে ওঠা। কিন্তু বছরখানেক হল মায়ের সঙ্গে কোনও সম্পর্ক নেই অহনার। টাইমে নায়িকার মনে যন্ত্রণাও রয়েছে। সময় একদিন সবই ঠিক করে দেবে। এই আশা রাখাই যায়।