শ্বশুরবাড়ির জন্যই বাধ্য হচ্ছেন! পুজোর আবহে চাঁচাছোলা শ্রুতি

Shruti Das: আরজি কর ঘটনার প্রতিবাদ জারি। উত্‍সবে মানুষ ফিরবে নাকি ফিরবে না তা নিয়ে বিতর্ক জারি। ৯ অগস্ট আরজি করে যে কাণ্ড ঘটে গিয়েছে তার পর থেকে বিদ্রোহ জারি। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে অনেকেই পুজোর আবহে গা ভাসাতে নারাজ। তবে আরজি কর ঘটনার পর কটাক্ষের মুখে পড়তে হয়েছে টলিপাড়ার তারকাদের। পুজোর শুট করার জন্য নেতিবাচক মন্তব্যের মুখে পড়তে হয়েছে অনেককেই।

শ্বশুরবাড়ির জন্যই বাধ্য হচ্ছেন! পুজোর আবহে চাঁচাছোলা শ্রুতি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 5:26 PM

আরজি কর ঘটনার প্রতিবাদ জারি। উত্‍সবে মানুষ ফিরবে নাকি ফিরবে না তা নিয়ে বিতর্ক জারি। ৯ অগস্ট আরজি করে যে কাণ্ড ঘটে গিয়েছে তার পর থেকে বিদ্রোহ জারি। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে অনেকেই পুজোর আবহে গা ভাসাতে নারাজ। তবে আরজি কর ঘটনার পর কটাক্ষের মুখে পড়তে হয়েছে টলিপাড়ার তারকাদের। পুজোর শুট করার জন্য নেতিবাচক মন্তব্যের মুখে পড়তে হয়েছে অনেককেই। এই ঘটনায় বিদ্রোহী মুখ হিসাবে উঠে এসেছেন সুদীপ্তা চক্রবর্তী থেকে শ্রুতি দাস।

ছোটপর্দা থেকে ধীরে ধীরে বর্তমানে সিনেমা এবং ওয়েব সিরিজেও অভিনয় করছেন শ্রুতি। আরজি কর আবহে নতুন গানও বেঁধেছেন অভিনেত্রী। পুজো বা উত্‍সবে ফেরা প্রসঙ্গে চাঁচাছোলা পোস্ট অভিনেত্রীর। তাঁর শ্বশুরবাড়িতে দুর্গাপুজো হয়। সুতরাং উত্‍সবে ফিরবেন না সে কথা একেবারে বলতে পারছেন না তিনি। নিজেই পোস্ট করে ভাগ করে নিলেন পুজোর অনুভূতির কথা।

শ্রুতি নিজের ফেসবুকে লেখেন, “নেহাত আমার শ্বশুরবাড়ির পুজো করতেই হবে। বন্ধ করা যায় না তাই। তবে আমার অনুরাগীদের কথা দিয়েছিলাম নিজের জন্য একটা সুতোও কিনব না, কিনিনি। পাওনা দিয়েই পুজো কাটাব বলেছিলেম তাই করব। এ আমার প্রতিবাদই ধরে নেবেন। কলকাতার রাস্তার মিছিলে দেখতে পাচ্ছেন না বলে ভাববেন না আমি ভুলে গিয়েছি। আমি গত ২০ দিন ধরে কাটোয়ায় ছিলাম। ঈশ্বর শক্তি দিক তিলোত্তমার মকো মেয়েদের মা বাবা আত্মীয় পরিজনদের। আমরা তাকিয়ে থাকব বিচারের আশায়। বিচার পাবো না এ রাজ্যে কিছু হবে না বলে হাল ছাড়লে চলবে না। শত্রুপক্ষকে জিততে দেবেন না প্লিজ।”