Jalpaiguri: চুরি যাওয়া মোবাইল-গয়না মালিকের হাতে তুলে দিল পুলিশ

Jalpaiguri: প্রথমে ধূপগুড়ি থানায় অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ সমীর আহমেদ এবং ধূপগুড়ি মহাকুমা পুলিশ আধিকারিকের উপস্থিতিতে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে মোটর বাইকগুলির চাবি মালিকের হাতে তুলে দেওয়া হয়।

Jalpaiguri: চুরি যাওয়া মোবাইল-গয়না মালিকের হাতে তুলে দিল পুলিশ
সাফল্য ধূপগুড়ি পুলিশের Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 5:23 PM

জলপাইগুড়ি: ধূপগুড়ি ও বানারহাট থানার পুলিশের সাফল্য! চুরি যাওয়া ২২টি মোটরবাইক, সোনার গহনা-সহ চুরি যাওয়া সাইকেল উদ্ধার করে মালিকের হাতে তুলে দিল ধূপগুড়ি এবং বারহাট থানার পুলিশ। শুক্রবার ধূপগুড়ি থানা এবং বারাহাট থানায় দুটি ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্ধার করা সামগ্রী হাতে তুলে দিলেন পুলিশ আধিকারিকরা।

প্রথমে ধূপগুড়ি থানায় অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ সমীর আহমেদ এবং ধূপগুড়ি মহাকুমা পুলিশ আধিকারিকের উপস্থিতিতে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে মোটর বাইকগুলির চাবি মালিকের হাতে তুলে দেওয়া হয়। সেই সঙ্গে ধূপগুড়ি ঝুমুর এলাকায় এক ব্যাক্তির চুরি যাওয়া সোনার গহনা নগদ টাকাও এদিন মালিকের হাতে তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার। ‘প্রত্যাপর্ণ’ কর্মসূচির মাধ্যমে এই চুরি যাওয়া উদ্ধার হওয়া সামগ্রী ফিরিয়ে দিলেন পুলিশ আধিকারিকরা ।

প্রায় এক বছর ধরে চলা তদন্তের পর চুরি যাওয়া ২২টি বাইক, ২টি সাইকেল, ৩টি সোনার আংটি এবং ১০,৫০০ টাকা উদ্ধার করে ২৫ জনের হাতে তুলে দেওয়া হল।বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসবের প্রাক মুহূর্তে, ধূপগুড়ি থানায় আয়োজিত একটি অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) সমীর আহমেদ, মহকুমা পুলিশ আধিকারিক গেইলসন লেপচা, এবং ধূপগুড়ি থানার আইসি অনিন্দ্য ভট্টাচার্যের উপস্থিতিতে মালিকদের কাছে হস্তান্তর করা হয়। পুজার আগে এই সম্পত্তি ফিরে পেয়ে সকলেই আনন্দিত।

পাশাপাশি এদিন অতিরিক্ত পুলিশ সুপার এবং এসডিপিও ধূপগুড়ি চুরি যাওয়া, রূপোর গয়না, চুরি যাওয়া কাঁসার বাসনপত্র উদ্ধার করে মালিকের হাতে তুলে দেন।