আমার ৫০, আমি বয়স লুকোই না: শ্রীলেখা

Sreelekha Mitra: মাঝেমধ্যেই ট্রোলিংয়ের শিকার হতে দেখা গিয়েছিল শ্রীলেখা মিত্রকে। কিন্তু কখনওই ট্রোলিংয়ের যোগ্য জবাব দিতে পিছপা হয়নি তিনি। অভিনেত্রীর নামের আগে জুড়েছে 'ঠোঁটকাটা' তকমা। তিনি আক্ষরিক অর্থেই ঠোঁটকাটা। নিজস্ব বক্তব্য রাখতে কখনওই পিছপা হন না তিনি। অনেকটা ঠেকে শিখেছেন জীবনে। মানুষ চিনেছেন।

আমার ৫০, আমি বয়স লুকোই না: শ্রীলেখা
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Updated on: May 04, 2024 | 12:15 PM

হাসপাতালে গিয়েছিলেন শ্রীলেখা মিত্র। সেখানে গিয়ে তাঁর আলাপ হয় মাঝবয়সি এক মহিলার সঙ্গে। তিনি একা ছিলেন না ছিলেন, সঙ্গে ছিলেন তাঁর মাও। শ্রীলেখাকে দেখে আবেগাপ্লুত হয়ে ওঠেন এই দুই ব্যক্তি। শ্রীলেখাও তাঁদের নিয়ে ভিডিয়ো তৈরি করে পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায় (ফেসবুকে)।

মাঝেমধ্যেই ট্রোলিংয়ের শিকার হতে দেখা গিয়েছিল শ্রীলেখা মিত্রকে। কিন্তু কখনওই ট্রোলিংয়ের যোগ্য জবাব দিতে পিছপা হয়নি তিনি। অভিনেত্রীর নামের আগে জুড়েছে ‘ঠোঁটকাটা’ তকমা। তিনি আক্ষরিক অর্থেই ঠোঁটকাটা। নিজস্ব বক্তব্য রাখতে কখনওই পিছপা হন না তিনি। অনেকটা ঠেকে শিখেছেন জীবনে। মানুষ চিনেছেন। নিজের ব্যাপারে যথেষ্ট সৎ এই অভিনেত্রী। হাসপাতালে দুই অনুরাগের সঙ্গে কথা বলে তাঁদের লহমায় আপন করে নিলেন অভিনেত্রী।

শ্রীলেখার বয়স বেড়েছে। ৫০ বছর বয়স হয়ে গিয়েছে তাঁর। সত্যি বলতে এই কথা তিনি কোনওকালেই লুকাননি। তাঁর ৫০ বছর বয়সের জন্মদিন পালন করেছিলেন অভিনেত্রী। বন্ধু-বান্ধবেরা এসেছিল কেক কাটতে। সঙ্গে নিয়ে এসেছিল মদ্যপানের সামগ্রীও। শ্রীলেখার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। তা দেখেছেন তাঁর এই দুই অনুরাগীও। এবং নিন্দা তো দূরের কথা, অভিনেত্রীর জন্মদিন উদযাপনের কথা মনে রেখে দিয়েছেন তাঁরা। অভিনেত্রীকে বলেছেন, “আমি আপনার থেকে বয়সে ছোট। আপনার এই ভিডিয়ো দেখে মনে হয়েছে, আমার যেদিন ৫০ বছর বয়স হবে, আমিও ঠিক একইভাবে পালন করব। অনুরাগীর মুখে এই বক্তব্য শুনে ভীষণই খুশি হয়েছেন শ্রীলেখা। মন ছুঁয়ে যাওয়া ফেসবুক পোস্ট করার সময় বিশেষ হ্যাশট্যাগ ব্যবহার করেন শ্রীলেখা। তা হল, মাই রিলিজিয়ন অফ লাভ।

এই খবরটিও পড়ুন

শ্রীলেখা বলেছেন, “আমার ৫০ বছর বয়স। আমি কখনওই আমার বয়স লুকোই না।” এটাও বলেছিলেন, “আমি মধ্যপানও করি না। যেদিন আমার জন্মদিন ছিল। আর বন্ধুরা এসেছিল। তাঁদের অনুরোধ এই আমি জীবনের এই বিশেষদিনটা একটু উপভোগ করেছিলাম।” শ্রীলেখার সেই অনুরাগীরা বলেছেন, “এ টা একটু-আধটু চলতেই পারে। এতে খারাপ কিছুই নেই।”