Ranbir-Alia: সাত পাকে রালিয়া, একমাস পূর্তীতে সেলিব্রেশন ভাইরাল, রণবীরের হাতে ওটা কি! প্রশ্ন নেটপাড়ার

Ranbir-Alia: সাত পাকে রালিয়া, একমাস পূর্তীতে সেলিব্রেশন ভাইরাল, রণবীরের হাতে ওটা কি! প্রশ্ন নেটপাড়ার

Viral Video: পাপরাজিৎদের ক্যামেরায় তা ফ্রেমবন্দি। দেখা গেল রেস্তোরাঁ থেকে বেরচ্ছেন আলিয়া ও রণবীর। তাঁদের দেখা মাত্রই সকলেই মুগ্ধ। জানালেন শুভেচ্ছা।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 15, 2022 | 2:50 PM

বি-টাউনে বিয়ের আসর, একের পর এক ভাল ছবি উপহার দিয়ে আলিয়া ভাট ও রণবীর কাপুর নিজেদের কেরিয়ার যেভাবে পাকাপাকিভাবে গড়ে তুলেছেন, ঠিক সেই ভাবেই এবার ফোকাসে ব্যক্তিগত জীবন। না, রঙ চরিয়ে বিলাসিতায় মোড়া বিবাহ অভিযান নয়, বরং রাতারাতি প্রস্তুতি নিয়ে নিজেদের মধ্যেই বিয়ে পর্ব চটজলদি সেরে ফেলছেন তাঁরা। আলিয়ার দাদুর অসুস্থতাকে কেন্দ্র করেই সোনি রাজধানের সিদ্ধান্তে বহু প্রতিক্ষীত এই বিবাহ সম্পন্ন হয়েছে সকলের অলক্ষ্যেই। আর ৫ টা স্টার বিয়ের মতই এই বিয়েতেও বজায় আছে একাধিক গোপনিয়তা।

বিয়ের ভেনু যদিও প্রতিবারের মত এবারও ফাঁস, সেলেব মহল যতই রাখঢাক করুক না না কেন খবর সামনে উঠে আসতে বিন্দু মাত্র সময় নেয় না। তাই ব্যতিক্রম ঘটল না আলিয়া-রণবীরের ক্ষেত্রেও। তাঁদের বিয়ের খবরও সামনে উঠে আসতে সময় নেয়নি বিন্দু মাত্র। যদিও এই নিয়ে পরিবারের তরফ থেকে তেমন কোনও রাখ ঢাক ছিল না বললেই চলে। কারণ একটা সময়ের পর বিয়ে নিয়ে সকলেই মুখ খুলেছিলেন, এবং একের পর এক ছবিও হয়েছিল নেট দুনিয়ায় ভাইরাল। বিয়ে পর্ব মিটিয়েই ছবির কাজে হাত, দেখতে দেখতে একটা মাস অতিক্রান্ত। খানিকটা সময় বার করে নিয়ে ডিনার ডেটে গেলেন রণবীর ও আলিয়া।

View this post on Instagram

A post shared by @varindertchawla

পাপরাজিৎদের ক্যামেরায় তা ফ্রেমবন্দি। দেখা গেল রেস্তোরাঁ থেকে বেরচ্ছেন আলিয়া ও রণবীর। তাঁদের দেখা মাত্রই সকলেই মুগ্ধ। জানালেন শুভেচ্ছা। তবে রণবীরের হাতে থাকা একটি উপহারকে ঘিরে এখন জল্পনা তুঙ্গে। কি সেই উপহার, তিনি আলিয়াকে দিলেন, না আলিয়া তাঁকে দিল, নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ার পাতায়। ভাইরাল হওয়া এই ভিডিয়োতে এখন মজে ভক্তমহল। যদিও রণবীর বা আলিয়া ব্যক্তিগত কোনও পোস্টে সেই উপহার নিয়ে কোনও উল্লেখই করেননি, তাই অনুমানের তালিকা থেকে এটাও বাদ যাচ্ছে না, যে তাঁরা যেখানে গিয়েছিলেন, এই উপহার সেখান থেকেই প্রাপ্য। তবে এই বিশেষ দিনে কে কাকে কি উপহার দিল, তা কিন্তু রহস্যই থেকে গেল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA