‘এই বয়সে কী হচ্ছে…’, পথে বেরতেই চরম ট্রোল্ড আমিশা

Ameesha Patel: এখন তেমনই তাঁর কামব্যাকের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। ঝড়ের গতিতে ভাইরাল তাঁকে নিয়ে এখন একাধিক খবর। সাকিনা লুকে এখন তিনি সকলের নজর কেড়েছেন। গদর ২ ছবি সুপারহিট হতেই যেন দর্শকেরা নতুন করে আবিষ্কার করে বসলেন আমিশাকে।

'এই বয়সে কী হচ্ছে...', পথে বেরতেই চরম ট্রোল্ড আমিশা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2024 | 4:55 PM

আমিশা প্যাটেল, কেরিয়ারের শুরুতে একগুচ্ছ ছবি যাঁর ঝুলিতে, একটা সময়ের পর তাঁকেই আর পর্দায় খুঁজে পাওয়া যায়নি। দিনের পর দিন ছবির জন্য অপেক্ষা করেছেন আমিশা প্যাটেল, ডাক আসেনি বলিউড থেকে। এরপর তাঁর স্থান হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই একের পর এক বোল্ড লুকে ছবি দিয়ে লাইম লাইটে থাকার চেষ্টায় মরিয়া আমিশা প্যাটেল কেবলই ছিলেন ট্রোলের শিকার। কখনও বয়স, কখনও আবার তাঁর ছবিপাড়ায় হাজিরা কম থাকা নিয়ে ব্যঙ্গ। আমিশা প্রতিবাদ করেননি। এবার তাঁকে নিয়েই নেটপাড়ায় চর্চা তুঙ্গে। আমিশার একটি পোস্টে যেমন ট্রোল নজরে আসতে, এখন তেমনই তাঁর কামব্যাকের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। ঝড়ের গতিতে ভাইরাল তাঁকে নিয়ে এখন একাধিক খবর। সাকিনা লুকে এখন তিনি সকলের নজর কেড়েছেন। গদর ২ ছবি সুপারহিট হতেই যেন দর্শকেরা নতুন করে আবিষ্কার করে বসলেন আমিশাকে।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে ভাল রেশ কি খুব বেশি দিন স্থায়ী হয়? হয় তো নয়। তাই প্রশংসা ভুলে আবারও চেনা ছন্দে ফিরল নেটপাড়া। আমিশা প্যাটিলকে দেখা মাত্রই কটাক্ষের বন্যা বয়ে গেল নেট দুনিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো। সাদা পোশাকে, চোখে সানগ্লাস পরে আমিশা সকলের সামনে ধরা দিলেন। পাপারাৎজিদের দেখা মাত্রই দিলেন পোজও। তবে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই একের পর এক কটান্ট। কেউ তাঁর বয়স তুলে কটাক্ষ করলেন, কেউ আবার রূপ, ত্বকের পরিস্থিতি নিয়ে বডিশেমিং করলেন। কেউ লিখলেন, দুঃখিত, তবে তিনি মেয়ে নন, মহিলা। কারও কথায়, জাওয়ানি চলে গিয়েছে। কেউ আবার বললেন, এই বয়সে এসে এসব কী করছেন?