‘চোখরাঙানি, মারের ভয় দেখালেন অরিজিৎ’ কেন মেজাজ হারালেন গায়ক?

Viral Video: কখনও আরজি করের জন্য তৈরি করা গান আর কবে না গাওয়ার বার্তা, কখনও আবার প্রকাশ্যে রাঙাচ্ছেন চোখ! হম, ঠিকই পড়েছেন। অরিজিৎ সিং-এর এবার তেমনই এক ভিডিয়ো ঝড়ের গতিতে হল ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে তিনি চোখের ইশারায়, কিছু একটা বোঝাতে চাইছেন।

'চোখরাঙানি, মারের ভয় দেখালেন অরিজিৎ' কেন মেজাজ হারালেন গায়ক?
Follow Us:
| Updated on: Oct 02, 2024 | 1:44 PM

অরিজিৎ সিং, কয়েকদিন ধরেই এই গায়কের নাম ঘুরে ফিরে আসছে। কখনও আরজি কর কাণ্ডের প্রতিবাদ, কখনও আবার গান ধরে মানুষের মনে তুলছেন ঝড়। বর্তমানে বিদেশ সফরে তিনি। একের পর এক কনসার্ট করছেন গায়ক। সেখান থেকেই ভাইরাল হচ্ছে নানা মুহূর্তের ভিডিয়ো। কখনও আরজি করের জন্য তৈরি করা গান আর কবে না গাওয়ার বার্তা, কখনও আবার প্রকাশ্যে রাঙাচ্ছেন চোখ! হম, ঠিকই পড়েছেন। অরিজিৎ সিং-এর এবার তেমনই এক ভিডিয়ো ঝড়ের গতিতে হল ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে তিনি চোখের ইশারায়, কিছু একটা বোঝাতে চাইছেন।

অরিজিতের এই ভিডিয়ো ইংল্যান্ডের বার্মিংহামের। সেখানেই তাঁকে দেখা গেল প্রকাশ্যে কাউকে চোখ রাঙাতে। তখন তিনি বেদরদেয়া গান গাইতে ব্যস্ত। সকলেই সেই গান শুনে মুগ্ধ। হয়তো তাঁর সামনে দাঁড়িয়ে থাকা কোনও ব্যক্তি এমন কোনও কাজ করছিলেন যা অরিজিতের সঠিক বলে মনে হয়নি। তাই তিনি প্রথমে ঘাড়  ঘুরিয়ে না বলেন, তারপর চোখ রাঙান, তাতেও কাজ না হলে, গিটার থেকে হাত সরিয়ে হাসির ছলে তাঁকে মারার কথাও বলে বসেন।

সবটাই যদিও আদরে আবদারে মেশানো ছিল। অরিজিৎ সিং হাজার হাজার ভক্তের মনের মানুষ। তাঁর একটা কনসার্টের জন্য মুখিয়ে থাকেন সকলে। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। হাজার হাজার মানুষ ভিড় জমালেন তাঁর গান শুনতে। অনেকেই চেষ্টা করে থাকেন কাছ থেকে গায়ককে দেখার। কিন্তু তাতে খুব একটা লাভ হয় না, একশ্রেণির অনুমান তেমনই কোনও কাণ্ড দেখে হয়তো চোখ রাঙাচ্ছিলেন অরিজিৎ।