গলা থেকে চুঁইয়ে পড়ছে রক্ত, শুটিংয়ের মাঝে রক্তাক্ত অবস্থা ইমরানের

Imran Hashmi: শুটিং করতে গিয়ে আহত অভিনেতা ইমরান হাসমি। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল অভিনেতার ছবি। যেখানে দেখা যাচ্ছে চোয়ালের ঠিক নীচে রক্ত গড়িয়ে পড়ছে। অনেকটাই কেটে গিয়েছে। গলার কাছে সাদা ব্যান্ডেজ জড়িয়ে বসে রয়েছেন অভিনেতা। ইদানীং তাঁকে খুব কম দেখা যায় সিনেমার পর্দায়। আগের তুলনায় কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি।

গলা থেকে চুঁইয়ে পড়ছে রক্ত, শুটিংয়ের মাঝে রক্তাক্ত অবস্থা ইমরানের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 9:38 PM

শুটিং করতে গিয়ে আহত অভিনেতা ইমরান হাসমি। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল অভিনেতার ছবি। যেখানে দেখা যাচ্ছে চোয়ালের ঠিক নীচে রক্ত গড়িয়ে পড়ছে। অনেকটাই কেটে গিয়েছে। গলার কাছে সাদা ব্যান্ডেজ জড়িয়ে বসে রয়েছেন অভিনেতা। ইদানীং তাঁকে খুব কম দেখা যায় সিনেমার পর্দায়।

আগের তুলনায় কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি। কেন ইমরানকে এত কম দেখা যায় সিলভার স্ক্রিনে? সেই প্রশ্নের উত্তর এখনও অধরা। অনেক দিন পরেই নায়ক শুটিং করছিলেন ছবির। তার মধ্যেই ঘটল বিপত্তি। গলায় ব্যান্ডেজ করা অবস্থায় ছবি ছড়িয়ে পড়েছে ইমরানের। নায়ক তাঁর আগামী ছবি ‘জি২’-এর শুটিং করছিলেন। সেই ছবির শুটিং করতে গিয়েই ঘটেছে এই কাণ্ড। যদিও এ প্রসঙ্গে নায়কের তরফে কোনও বক্তব্য শোনা যায়নি এখনও।

উল্লেখ্য, মাঝে বেশ কয়েক বছর কাজ করেননি নায়ক। কারণ, তাঁর ছেলে খুবই অসুস্থ ছিল। ক্যানসার ধরা পড়েছিল অভিনেতার একরত্তির। ছেলের জন্যই কাজ বন্ধ রেখেছিলেন নায়ক। শোনা যায় নায়ককে এককালে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করা হয়েছিল। প্রথম থেকেই দর্শকের রোষের শিকার হতে হয়েছিল তাঁকে। তবে সেই পর্ব নিয়ে এবার মুখ খুললেন ইমরান। জানিয়ে দিলেন তিনি মোটেও ও কথা মুখে আনতে চাননি। আসলে তিনি চেয়েছিলেন গিফট বক্স জিততে।

কফি উইথ করণ শোয়ে এসে তিনি ব়্যাপিড ফায়ার রাউন্ডে এই মন্তব্য করে বিপাকে পড়েছিলেন। তবে ইমরান হাসমি একটা কথা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি মোটেও ঐশ্বর সম্পর্কে এমন মন্তব্য করতে চাননি। তাঁর মতে এটাই শোয়ের ধরন অনুযায়ী তাঁকে এমনই কিছু বলতে হতো। তিনি যদি আবারও কফি উইথ করণ শোয়ে আসেন, তবে তিনি আবারও এমনই কিছু বলবেন।