Sonam Kapoor: অভিনব কায়দায় বাচ্চার নাম বাছছেন সোনম-আনন্দ, তাই নিয়ে নেটিজ়েনদের কৌতূহল বিস্তর

Sonam Kapoor Baby: এখনও পর্যন্ত ছেলের মুখ দুনিয়াকে দেখাননি সোনম। সন্তানের ছোট-ছোট চিহ্নের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মাত্র।

Sonam Kapoor: অভিনব কায়দায় বাচ্চার নাম বাছছেন সোনম-আনন্দ, তাই নিয়ে নেটিজ়েনদের কৌতূহল বিস্তর
সোনম কাপুর এবং আনন্দ আহুজা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 5:25 PM

সদ্য পুত্র সন্তানের মা-বাবা হয়েছেন সোনম কাপুর আহুজা এবং তাঁর স্বামী আনন্দ আহুজা। জীবনের নতুন অধ্যায় দারুণ উপভোগ করছেন তাঁরা। ২০ অগস্ট সন্তানের জন্ম হয়েছে সোনমের। এখনও পর্যন্ত ছেলের মুখ দুনিয়াকে দেখাননি সোনম। সন্তানের ছোট-ছোট চিহ্নের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মাত্র। শোনা যাচ্ছে, এই মুহূর্তে নাকি বাচ্চার নামকরণ নিয়ে ব্যস্ত আছেন তাঁরা। কিছুদিনের মধ্যেই সদ্যজাতর নাম দুনিয়াকে জানাবেন আনন্দ-সোনম।

মজার বিষয়, বাচ্চার নামকরণ এক অভিনব পদ্ধতিতে করছেন সোনম-আনন্দ। দম্পতির এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, সোনম ও আনন্দ নাকি একটি অক্ষর বেছেছেন। পরিবার ও বন্ধুবান্ধবদের সেই অক্ষর দিয়ে নাম বলতে বলেছেন। সেই নামের তালিকা থেকেই বাচ্চার জন্য সবচেয়ে সুন্দর নামটি বেছে নেবেন সোনম-আনন্দ।

সূত্র এও জানিয়েছেন, সোনম ও আনন্দ নাকি খুব আধুনিক ও ব্যতিক্রমী নাম চাইছেন না। নামটি পরিচিত হলেও তাঁদের আপত্তি নেই। কিন্তু শর্ত একটাই, সেই নামের মানে সুন্দর হতে হবে। একটি বড়সড় অনুষ্ঠান করে সন্তানের নামকরণ করবেন তাঁরা।

শোনা যায়, সোনমের সাধের সমস্ত আয়োজন করা হয় লন্ডনে। অভিনেত্রী শুরু থেকেই চেয়েছিলেন ভারতে অনুষ্ঠান পালন করতে। কিন্তু সম্ভব হয়নি করোনার কারণে। বিদেশের মাটিতেই ধুমধাম করে পালন করা হয় তাঁর বেবি শাওয়ার।

এই মুহূর্তে সোনম কাপুরের সন্তানের ঝলক দেখার অপেক্ষায় আছেন অনুরাগী ও নেটিজ়েনরা। ছোট্টটির মাসি রিয়া যদিও একঝলক দেখিয়ে দিয়েছেন দুনিয়াকে। সেই ছবিতে যদিও বাচ্চার মুখ দেখা যায়নি।