Ajay’s Thank God In legal trouble: ছবির ট্রেলার লঞ্চ হতেই আইনী জটিলতায় মুখোমুখি অজয়-সিদ্ধার্থ

Ajay’s Thank God In legal trouble: প্রথমে অক্ষয় তাঁর ছবির জন্য আইনি নোটিস পেয়েছেন, এবার পালা অজয়ের।

Ajay’s Thank God In legal trouble: ছবির ট্রেলার লঞ্চ হতেই আইনী জটিলতায় মুখোমুখি অজয়-সিদ্ধার্থ
অজয়-সিদ্ধার্থ-ইন্দ্র কুমারের বিরুদ্ধে অভিযোগ ধর্মকে উপহাস করার 'থ্যাঙ্ক গড' ছবিতে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 4:09 PM

বলিউডি ছবি মুক্তির আগেই বিতর্কের মুখোমুখি, এখন যেন একটা ট্রেন্ড হয়ে গিয়েছে। ছবি মুক্তির   আগেই একটা কেস ছবিগুলোতে না ঠুকলেই যেন নয়, নয়তো পুরোনো কোনও ইস্যু নিয়ে বয়কটের দাবি। এতে ছবির উপর সত্যি কোনও প্রভাব পড়ে কি না সেটা নিয়ে রয়েছে যথেষ্ট সন্দেহ। কেস তালিকায় এলো অজয় দেবগণ অভিনীত ছবি ‘থ্যাঙ্ক গড’, যা এই বছর দীপাবলীতে মুক্তি পাবে। এই ছবির সঙ্গে অক্ষয় কুমার অভিনীত রাম সেতু-ও মুক্তি পাবে। প্রথমে অক্ষয় তাঁর ছবির জন্য আইনি নোটিস পেয়েছেন, এবার পালা অজয়ের। তাঁর ছবির ট্রেলার সদ্য মুক্তি পেয়েছে। যেখানে তাঁকে চিত্রগুপ্তের ভূমিকায় দেখা যাচ্ছে। আর ঝামেলা ঠিক এখানেই। জনৈক আইনজীবী হিমাংশু শ্রীবাস্তবের দাবি ছবিতে ধর্মকে উপহাস এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে।

বিষয়টা কী? ‘থ্যাঙ্ক গড’ ছবির পরিচালক ইন্দ্র কুমার, অভিনেতা অজয় ​​দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রার বিরুদ্ধে জৌনপুর আদালতে আইনজীবী হিমাংশু শ্রীবাস্তব একটি মামলা দায়ের করেছেন। আবেদনকারীর বক্তব্য ১৮ নভেম্বর রেকর্ড করা হবে। আবেদনকারীর মতে, মুক্তি পাওয়া ছবির ট্রেলারে ধর্মকে উপহাস এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে। তাঁর আবেদনে শ্রীবাস্তব জানিয়েছিলেন যে স্যুট পরা অজয় ​​দেবগনকে চিত্রগুপ্তের চরিত্রে অভিনয় করতে দেখা যায় এবং একটি দৃশ্যে তাঁকে কৌতুক করতে এবং আপত্তিকর ভাষা ব্যবহার করতে দেখা যায়।

“চিত্রগুপ্তকে কর্মের প্রভু হিসাবে গণ্য করা হয় এবং একজন মানুষের ভাল এবং খারাপ কাজের রেকর্ড রাখে। ঈশ্বরের এই ধরনের চিত্রণ একটি অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে পারে কারণ এটি ধর্মীয় অনুভূতিতে আঘাত করে,” পিটিশনে বলা হয়েছে। ‘থ্যাঙ্ক গড’ ছবিটি ২৪ অক্টোবর মুক্তি পাওয়ার কথা। ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন রকুল প্রীত সিং।