করোনায় আক্রান্ত মাদক কাণ্ডে অভিযুক্ত অভিনেতা এজাজ, বিপাকে এনসিবি কর্তারা

এজাজের করোনা আক্রান্ত হওয়ার খবরে বিপাকে এনসিবিব কর্তারা। এনসিবি সূত্রে খবর, যাঁদের উপর তাঁর তদন্তভার ন্যস্ত ছিল সেই সব কর্মকর্তাদেরও অবিলম্বে কোভিড পরীক্ষা করা হবে।

  • TV9 Bangla
  • Published On - 12:22 PM, 5 Apr 2021
করোনায় আক্রান্ত মাদক কাণ্ডে অভিযুক্ত অভিনেতা এজাজ, বিপাকে এনসিবি কর্তারা
স্ত্রী এবং পুত্রের সঙ্গে।

বলিউডের একের পর এক করোনা আক্রান্ত হওয়ার খবরে সাম্প্রতিকতম সংযোজন মডেল-অভিনেতা এজাজ খান। মাদক কাণ্ডে অভিযুক্ত এজাজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ( এনসিবির) হেফাজতে থাকার সময়েই করোনায় আক্রান্ত হলেন। সংবাদ সংস্থা সূত্রে খবর, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এজাজের করোনা আক্রান্ত হওয়ার খবরে বিপাকে এনসিবিব কর্তারা। এনসিবি সূত্রে খবর, যাঁদের উপর তাঁর তদন্তভার ন্যস্ত ছিল সেই সব কর্মকর্তাদেরও অবিলম্বে কোভিড পরীক্ষা করা হবে। দিন কয়েক আগে রাজস্থান থেকে মুম্বই ফেরার সময় বিমানবন্দরে নিষিদ্ধ মাদকসহ আটক করা হয় এজাজকে। এনসিবি সূত্রে খবর, অভিনেতার কাছ থেকে উদ্ধার হয়েছিল নিষিদ্ধ ওষুধও। এর পরেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে নিয়ে যাওয়া হয়। সেখানেই টানা আট ঘণ্টা জেরার পর মাদক কাণ্ডে গ্রেফতার করা হয় এজাজকে।


যদিও এজাজ দাবি করেন তিনি নির্দোষ। তাঁর কাছ থেকে উদ্ধার হওয়া নিষিদ্ধ ওষুধকে স্লিপিং পিল অর্থাৎ ঘুমের ওষুধ বলে দাবি করে এজাজ জানান, ওষুধগুলি আদপে তাঁর স্ত্রীর। তাঁর স্ত্রীর গর্ভপাত হয়েছে কিছু দিন আগে। সে জন্যই অবসাদজনিত কারণে ওই ওষুধগুলি নিচ্ছেন তিনি।

দেশ জুড়ে করোনার দ্বিতীয় ওয়েভ শুরু হয়ে গিয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা। বলিউড যেন কোভিডের ‘আঁতুড়ঘর’। গত একমাসে বলিউডে করোনা আক্রান্ত হয়েছেন আমির খান, আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, রণবীর কাপুর, বাপ্পি লাহিড়ী সহ একাধিক তারকা।