Neetu Kapoor Birthday: লন্ডন থেকেই শাশুড়িমা নিতু কাপুরকে ‘ভালবাসি’ জানালেন আলিয়া, ‘কিউট’ বললেন নেটিজ়েন

Bollywood News: মন মানতে চাইছিল না বহুরানি আলিয়ার। ইনস্টাগ্রাম স্টোরিতে আবেগ ঢেলে দিয়েছেন আলিয়া।

Neetu Kapoor Birthday: লন্ডন থেকেই শাশুড়িমা নিতু কাপুরকে 'ভালবাসি' জানালেন আলিয়া, 'কিউট' বললেন নেটিজ়েন
নিতু কাপুর ও আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2022 | 6:10 PM

১৪ এপ্রিল বিয়ের বান্ধনে আবদ্ধ হয়েছিলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। মাস দুই পরই আলিয়া নিজের ইনস্টাগ্রামে জানান তিনি অন্তঃসত্ত্বা। ক্লিনিকের আল্ট্রা সোনোগ্রাফির বেডে শুয়েছিলেন আলিয়া। পাশে রণবীর। মনিটরে গর্ভস্থ সন্তানের ছবি। সেই ছবির উপর হার্ট চিহ্ন দেওয়া। আলিয়া এখন লন্ডনে। ভাল সময় কাটাচ্ছেন করণ জোহর, মনীষ মালহোত্রা, সারা আলি খানরা। এদিকে আজই আলিয়ার শাশুড়িমা নিতু কাপুরের জন্মদিন। নিতুর জন্মদিনে তাঁর কাছে নেই আলিয়া। মন মানতে চাইছিল না বহুরানির। ইনস্টাগ্রাম স্টোরিতে আবেগ ঢেলে দিয়েছেন আলিয়া। তিনি লিখেছেন…

ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া ভাট লিখেছেন, “সবচেয়ে সুন্দর মানুষটাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাতে চাই। আমার শাশুড়ি মা। আমার বন্ধু। তাড়াতাড়ি ঠাকুমা হতে চলেছেন তিনি। তোমাকে অনেক অনেক অনেক ভালবাসি।” শেয়ার করেছেন গায়ে হলুদের ছবিও।

নিতু সিং অভিনীত ‘যুগ যুগ জিও’ মুক্তির আগে কিয়ারা আডবাণীকে নিয়ে কথা ওঠে। খবর ছড়ায়, রণবীর কাপুরের সঙ্গে কিয়ারা আডবানীর বিয়ে হলেই ভাল হত। এমনটাই মনে করতে শুরু করেন নেটিজ়েনরাও। নিতুকে এই নিয়ে প্রশ্নও করেন পাপারাৎজ়িও। এক পাপারাৎজ়ি বলেন, “যুগযুগ জিও ছবিতে আপনার বউমা আছেন, কিয়ারা আডবানী। তাঁরও একটি ছবি আসছে ‘ভুল ভুলাইয়া টু’।” জবাব নিতু তাঁদের ধমকে বলেন, “আপনি আমার বউমার পিছনে কেন পড়ে আছেন…!”

আলিয়াকে নিজের পুত্রবধূ হিসেবে পেয়ে নিতু কাপুর দারুণ খুশি। নিজের সেই আনন্দ তিনি ব্যক্ত করেছিলেন সোশ্যাল মিডিয়াতেই। কিছুদিন পরই লন্ডন থেকে মুম্বইয়ে ফিরবেন আলিয়া। ফের একসঙ্গে অনেকটা সময় কাটাবেন আলিয়া ও নিতু। সেই সময়টার অপেক্ষায় আছেন দু’জনেই।