Alia-Ranbir Wedding: আলিয়া নন, এখন বেশি আপন রণবীরই? প্রমাণ মহেশের হাতের তালুতে

Alia-Ranbir Wedding: ভাইরাল হওয়া ছবি বলছে নিজের হাতে রণবীরের নামই গোটাগোটা অক্ষরে লিখেছেন পরিচালক। সঙ্গে আবার একটি হার্ট সাইন। সাজগোজও বাদ যায়নি।

Alia-Ranbir Wedding: আলিয়া নন, এখন বেশি আপন রণবীরই? প্রমাণ মহেশের হাতের তালুতে
প্রমাণ মহেশের হাতের তালুতে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 12:03 PM

হবু জামাইকে বলেছিলেন ক্যাসানোভা। মেয়ের বিয়ের দিন সকালে হাজির হয়েছিলেন কালো টি শার্ট-কালো জিন্সে। বিয়ে বাড়িতে মহেশ ভাটের এ হেন সাজ পোশাকে তাজ্জব হয়েছিল নেটিজেন। কিন্তু আসল রহস্য যে লুকিয়ে পরিচালকের হাতেই তা টের পাওয়া গেল সন্ধে গড়ালে। যা আলিয়া করলেন না তাই করে দেখালেন রণবীরের শ্বশুরমশাই। বুঝিয়ে দিলেন, শুধু মেয়ে নয়, রণবীরও তাঁর এখন বেশ কাছের।

ভাইরাল হওয়া ছবি বলছে নিজের হাতে রণবীরের নামই গোটাগোটা অক্ষরে লিখেছেন পরিচালক। সঙ্গে আবার একটি হার্ট সাইন। সাজগোজও বাদ যায়নি। অফ হোয়াইট শেরওয়ানি পরে ফিটফাট হয়ে তৈরিও হয়ে গিয়েছে পুরদস্তুর। মেয়ের নামও অবশ্য বাদ দেননি তিনি। এক হাতে আলিয়া ও অন্য হাতে রণবীর লিখেছেন মহেশ। তাঁর মেহেন্দির সাজ ওই ওইটুকুই।

অন্যদিকে আলিয়া বুধবারের মেহেন্দি অনুষ্ঠানে নিজের হাতে শুধুমাত্র রণবীরের নামের প্রথম অক্ষর লিখিয়েছিলেন হাতে। সঙ্গে মেহেন্দি দিয়ে আঁকা ছিল ৮ সংখ্যাটি। কী এই ৮? রণবীরের প্রিয় সংখ্যা যা ইঙ্গিত করে অসীমকে। ৮-এর কোনও শেষ নেই ঠিক যেমন শেষ নেই রণবীর-আলিয়ার ভালবাসাকেও। এ দিন চৈতালি সন্ধেতে সাতপাকে বাধা পড়েন রণবীর-আলিয়া। তাঁর বিয়ের ছবি এখনও প্রকাশ পায়নি সোশ্যাল মিডিয়ায়। বিয়ে নিয়ে প্রথম থেকেই তাঁরা ছিলেন নীরব। দু’দিন ধরে তাঁদের বাড়িতে ক্রমেই বাড়ছিল আত্মীয়র সংখ্যা। এ দিনও সকাল থেকেই ব্যস্ততা ছিল তুঙ্গে। অবশেষে এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। জামাই রণবীরকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে ভাট পরিবার। কাপুর পরিবারও আলিয়ার প্রতি কোনও ফাঁক রাখেনি।