ছবির এই দুই স্টারকিড কারা বলুন তো?

ছবির দুই খুদে হালফিলে নেটদুনিয়ার দুই প্রধান সেনসেশন।

ছবির এই দুই স্টারকিড কারা বলুন তো?
কারা চিনতে পারছেন?
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 6:50 PM

যেন আকাশ-পাতাল ফারাক! ক্যাপশন না দেখলে বোঝাই দায় যে ছবির দুই খুদে হালফিলে নেটদুনিয়ার দুই প্রধান সেনসেশন। এঁদের মধ্যে একজনের সদ্য ব্রেকআপ হয়েছে। অন্যজনের নাম জড়িয়েছে ভারতীয় ক্রিকেটারের সঙ্গে।

আর একটু হিন্ট দেওয়া যাক। বাঁ দিকে যে রয়েছে তাঁর বাবা এবং দাদা, দু’জনেই অভিনেতা। তিনি যদিও নিজে এখনও অভিনয় জগতে পা দেননি। তবে ভীষণভাবেই ফিটনেস ফ্রিক। সদ্য ব্রেক আপ হয়েছে তাঁরই। আর ডান দিকে যিনি রয়েছে তাঁর বাবাও অভিনেতা। শুধু অভিনেতাই নন, নানা সামাজিক কাজের সঙ্গেও যুক্ত। এই স্টারকিডের কিন্তু ইতিমধ্যেই বলি অভিষেক হয়ে গিয়েছে। যদিও তাঁর একটি ছবিও এখনও পর্যন্ত হিট করেনি।

এ বার কি চেনা যাচ্ছে? বলেই দেওয়া যাক। ছবির বাঁ দিকের খুদে হলেন জ্যাকি শ্রফ কন্যা এবং টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ। অন্যদিকে ছবির ডান দিকে রয়েছেন আথিয়া শেট্টি, সুনীল শেট্টির মেয়ে। ক্রিকেটার কেএলরাহুলের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই তো বি-টাউনে শোনা যাচ্ছে। অন্যদিকে কিছু দিন আগেই ব্রেকআপ হয়েছে জ্যাকি কন্যা কৃষ্ণার।

রাহুলের সঙ্গে 

ছবিটি শেয়ার করেছেন আথিয়া। এক ভক্তের অনুরোধে। শুধু ছোটবেলার ছবিই নয়। ইনস্টাগ্রামের ওই প্রশ্নোত্তরের মজার সেশনে আথিয়া অনুরাগীর আবদার না ফেরাতে পেরে শেয়ার করেছেন কেএলরাহুলের সঙ্গে ‘আনসিন’ ছবিও। আপনি দেখেছেন?