World Record: কন্ডোম বিক্রি করতে-করতে নতুন রেকর্ড গড়লেন নুসরত, কী সেই কৃতিত্ব দেখুন

Nushrratt Bharuccha: কেবল সিনেমায় নয়। বাস্তব জীবনেও, সিনেমায় কন্ডোম বিক্রি করার জন্য নানাভাবে ট্রোলের মুখে পড়তে হয়েছে নুসরতকে।

World Record: কন্ডোম বিক্রি করতে-করতে নতুন রেকর্ড গড়লেন নুসরত, কী সেই কৃতিত্ব দেখুন
নুসরত ভারুচা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 30, 2022 | 9:19 PM

নুসরত জয়পুরে ঘটিয়েছেন এমন ঘটনা। মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘জনহিত মে জারি’। সেই ছবির প্রচারে সারা দেশ ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী নুসরত ভারুচা। চলে গিয়েছিলেন জয়পুরেও। সহ-অভিনেতা অনুদ সিংয়ের সঙ্গে তিনি নাচলেন ‘ঘুমর’ গানের তালে। সেই গানে তাঁর সঙ্গে অংশ নিয়েছিলেন ৬০০০ মহিলা। এটা একটা বিশ্ব রেকর্ড। ঐতিহ্যবাহী গানের সঙ্গে নাচের কারণে এটি নিশ্চিত রেকর্ড। গানের ভিডিয়ো ও ছবি নুসরত ও অনুদ দু’জনেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রাজস্থানের ঐতিহ্যবাহী পোশাকে দেখা যায় মহিলাদের।

‘জনহিত মে জারি’ ছবিতে মধ্যপ্রদেশের এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন নুসরত। তাঁর কাজ কন্ডোম বিক্রি করা। এই কাজ করার জন্য তাকে পরিবারের প্রতিরোধ সহ্য করতে হয়। অনেক বাধা সামনে আসে। কিন্তু মেয়েটি বোঝাতে থাকে ‘প্রোটেকশন’ কতখানি জরুরি বিষয়। জুন মাসের ১০ তারিখ সিনেমা হলে মুক্তি পাবে ‘জনহিত মে জারি’।

কেবল সিনেমায় নয়। বাস্তব জীবনেও, সিনেমায় কন্ডোম বিক্রি করার জন্য নানাভাবে ট্রোলের মুখে পড়তে হয়েছে নুসরতকে। একটি ভিডিয়ো শেয়ার করে নুসরত জানিয়েছিলেন, কীভাবে তাঁকে মানুষের ঘৃণার সম্মুখীন হতে হচ্ছে। তিনি বলেছিলেন, “এই ধারণাই বদলাতে চাই আমি। কোনও ব্যাপার না। আপনি আঙুল ওঠান আর আমি আওয়াজ তুলব।”

‘জনহিত মে জারি’ মুক্তির পর নুসরতকে দেখা যাবে অক্ষয় কুমারের দুটি ছবিতে – ‘রাম সেতু’ ও ‘সেলফি’। কিছু মাস আগে ‘রাম সেতু’র শুটিং শেষ করেছেন নুসরত। এই মুহূর্তে তিনি ব্যস্ত আছেন ‘সেলফি’র শুটিংয়ে। সেই ছবিতে আছেন ইমরান হাশমি ও ডায়না পেন্টিও।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla