Narendra Modi: SSC নিয়োগ দুর্নীতি নিয়ে মুখ খুললেন মোদী, কী বার্তা দিলেন?

PM Narendra Modi: আজ মোদী বলেন, "তৃণমূল এখানকার যুব সমাজের সঙ্গেও দুর্নীতি করেছে। শিক্ষায় দুর্নীতি করেছে। ২৬ হাজার পরিবারের জীবিকা শেষ হয়ে গেল। আর যারা ধার করে টাকা নিয়ে তৃণমূলকে দিয়েছিল তাদেরও অবস্থা এখন খারাপ।"

Narendra Modi: SSC নিয়োগ দুর্নীতি নিয়ে মুখ খুললেন মোদী, কী বার্তা দিলেন?
নরেন্দ্র মোদী, প্রধানমন্ত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 3:00 PM

মালদহ: কলকাতা হাইকোর্টের রায়ে চাকরি গিয়েছে প্রায় ২৫ হাজারের উপর চাকরি প্রার্থীর। ডিভিশন বেঞ্চের রায়ে পুরো প্যানেল বাতিল হয়ে গিয়েছে। আন্দোলনে নেমেছেন নিজেদের যোগ্য় দাবি করা প্রার্থীরা। আজ মালদহের জনসভা থেকে এই বিষয় নিয়েই মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রেশন দুর্নীতি, কয়লা কেলেঙ্কারি, নিয়োগ দুর্নীতি নিয়ে বেঁধেন রাজ্য সরকারকে।

আজ মোদী বলেন, “তৃণমূল এখানকার যুব সমাজের সঙ্গেও দুর্নীতি করেছে। শিক্ষায় দুর্নীতি করেছে। ২৬ হাজার পরিবারের জীবিকা শেষ হয়ে গেল। আর যারা ধার করে টাকা নিয়ে তৃণমূলকে দিয়েছিল তাদেরও অবস্থা এখন খারাপ।” সঙ্গে কেন্দ্রের একাধিক প্রকল্প নিয়েও মুখ খোলেন তিনি। বলেন, “যুব সমাজকে চাকরি দিচ্ছে। আমাদের একাধিক প্রকল্প আছে। যেখানে যুব সমাজের উন্নতির জন্য কাজ করা হয়েছে। বিজেপি সরকারের নীতির জন্য দেশে নতুন নতুন সেক্টর তৈরি হচ্ছে।”

রাজ্য সরকারকে দুষে বলেন, “কিন্তু বাংলায় তৃণমূল যুব সমাজের উন্নতির সব রাস্তা বন্ধ করে দিয়েছে।” একই সঙ্গে তাঁর অভিযোগ, কেন্দ্রীয় প্রকল্পের টাকা বাংলা ঢুকতে দিচ্ছে না রাজ্য সরকার। বললেন, ” আয়ুষ্মান যোজনা বন্ধ রেখেছে। এই পার্টিটা আপনাদের কথা ভাবে না।” প্রসঙ্গত, কোর্টের রায়ে চাকরি চলে যাওয়ার পর থেকেই উত্তাল রাজ্য-রাজনীতি।