Double XL: ‘ডবল এক্সএল’ ছবিতে অভিনয় করার জন্য আরও বেশি ওজন বাড়ান সোনাক্ষী-হুমা, প্রকাশ্যে ছবি মুক্তির তারিখ

Sonakshi-Huma: ছবিটি হৃদয়ের খুব কাছের হুমা এবং সোনাক্ষীর।

Double XL: 'ডবল এক্সএল' ছবিতে অভিনয় করার জন্য আরও বেশি ওজন বাড়ান সোনাক্ষী-হুমা, প্রকাশ্যে ছবি মুক্তির তারিখ
'ডবল এক্সএল' ছবিতে হুমা কুরেশি এবং সোনাক্ষী সিনহা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 22, 2022 | 9:20 PM

ওজন ভারী দুই নারীকে নিয়ে ছবি তৈরি করেছেন সত্রম রমানি। ‘মোটা’ মহিলাদের নিয়ে সমাজের নানাবিধ কটাক্ষের জবাব দেবে এই ছবি। ছবির নামও সেরকমই রাখা হয়েছে – ‘ডবল এক্সএল’। ছবিটি হাসির। হাস্যরসের সাহায্যেই তির্যক কিছু প্রশ্ন তোলা হয়েছে। যে প্রশ্ন সরাসরি বিদ্ধ করবেন সামাজিক কিছু ধ্যানধারণাকে। ছবিতে দুই নারীর চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি। তাঁদেরও নিজ জীবনে ওজনের কারণে অনেক সময় কটাক্ষের মুখে পড়তে হয়েছে। তাই বলাই বাহুল্য, এই ছবিটি দুই অভিনেত্রীর হৃদয়ের কাছেরও। চরিত্র দুটির সঙ্গে তাঁরাও একাত্ম হতে পেরেছেন।

এই প্রসঙ্গেই উল্লেখ্য, শোনা যায়, রণবীর কাপুর নাকি সোনাক্ষীর সঙ্গে জুটি হিসেবে কাজ করতে মানা করে দিয়েছিলেন। কারণ হিসেবে তিনি বলেছিলেন, সোনাক্ষীকে নাকি পর্দায় তাঁর চেয়ে বয়সে বেশি দেখতে লাগে। ‘ডবল এক্সএল’ সারাদেশের সিনেমা হলে মুক্তি পাবে অক্টোবারের ১৪ তারিখ। অর্থাৎ, দুর্গা পুজোর পরে এবং দীপাবলির ঠিক আগে।

কেবল ভারতে নয়, ‘ডবল এক্সএল’-এর শুটিং হয়েছে ইউকেতেও। ভারতের প্রগতিশীল মনোভাবের দুই নারীকে নিয়ে চিত্রনাট্য। একজনের বাড়ি উত্তর প্রদেশে, অন্যজনের দিল্লিতে। চেহারা ভারী হলেও, এই দুই নারী জানেন না তাঁরা কতখানি সুন্দর। কেননা, আমাদের এই ধারণাই অজান্তে মজ্জাগত হয়ে গিয়েছে যে, ভারী চেহারা মানেই তা অসুন্দর। যে কারণে, এই দুই নারীও সেটাই মনেপ্রাণে বিশ্বাস করেন।

এই খবরটিও পড়ুন

বাস্তব জীবনে ততটা ভারী না হলেও এই ছবির স্বার্থে আরও বেশি ওজন বাড়াতে হয়েছে সোনাক্ষী এবং হুমাকে। তাঁদের চেহারায় বিপুল পরিবর্তন এসেছে যে কারণে। ছবিতে সোনাক্ষী-হুমা ছাড়াও অভিনয় করেছেন জ়াকির ইকবাল, মহৎ রাঘবেন্দ্র।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla