পরিচালকের স্ত্রী, মেয়ের অস্বাভাবিক মৃত্যু, পুলিশের অনুমান গায়ে আগুন দিয়ে আত্মহত্যা

সূত্রের খবর, পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর পর অস্মিতা এবং সৃষ্টিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই অস্মিতাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

  • TV9 Bangla
  • Published On - 14:02 PM, 9 Apr 2021
পরিচালকের স্ত্রী, মেয়ের অস্বাভাবিক মৃত্যু, পুলিশের অনুমান গায়ে আগুন দিয়ে আত্মহত্যা
- প্রতীকী ছবি।

বলিউড (bollywood) পরিচালক সন্তোষ গুপ্তর স্ত্রী এবং কন্যার অস্বাভাবিক মৃত্যু ঘটল। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, গত বুধবার মুম্বইতে ঘটনাটি ঘটেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন সন্তোষের স্ত্রী ৫৫ বছরের অস্মিতা এবং তাঁদের মেয়ে সৃষ্টি গুপ্ত।

মুম্বইয়ের আন্ধেরি ওয়েস্টের ডি এন নগর এলাকার একটি বহুতল থেকে উদ্ধার হয়েছে অস্মিতা এবং সৃষ্টির দেহ। ফায়ার অ্যালার্ম বাজার পর প্রতিবেশীরা সতর্ক হয়ে যান। তখনই ঘটনাটি জানাজানি হয়। পুলিশে খবর দেওয়া হয়।

সূত্রের খবর, পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর পর অস্মিতা এবং সৃষ্টিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই অস্মিতাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সৃষ্টিরও দেহের ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

আরও পড়ুন, আদরের বোন শুভশ্রীকে কী বার্তা দিলেন সদ্য বিবাহিতা দেবশ্রী?

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন অস্মিতা। তার জন্য সর্বক্ষণ তিনি মনমরা হয়ে থাকতেন। মায়ের অসুখ মেয়ের কাছেও ট্রমার মতো ছিল। সে কারণেই তাঁরা এই চরম পথ বেছে নিয়েছেন বলে মনে করছে পুলিশ।

ডি এন নগর থানার সিনিয়র ইন্সপেক্টর ভরত গাইকোয়াড বলবেন, “আমরা দু’টো আলাদা দুর্ঘটনাজনিত মৃত্যুর ঘটনা নথিবদ্ধ করেছি। বাকি তদন্ত শুরু হয়েছে।” শারীরিক সমস্যা ছাড়াও অন্য কোনও কারণে তাঁরা এই পথ বেছে নিয়েছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে এখনও পর্যন্ত সন্তোষ এবং তাঁর পরিবারের কোনও সদস্য প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।