আদরের বোন শুভশ্রীকে কী বার্তা দিলেন সদ্য বিবাহিতা দেবশ্রী?

বোনের মতোই দেবশ্রীও এখন অভিনেত্রী। কিছুদিন আগে রাজর্ষি দের পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। সে ছবি এখনও মুক্তি পায়নি।

  • TV9 Bangla
  • Published On - 17:01 PM, 8 Apr 2021
আদরের বোন শুভশ্রীকে কী বার্তা দিলেন সদ্য বিবাহিতা দেবশ্রী?
দুই বোন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বোন তাঁর প্রিয় বন্ধু। নিজের মনের কথা আলাদা করে বোনকে বলে দিতে হয় না। আনন্দ, খুশি, দুঃখ, অভিমানের অভিব্যক্তি বোন না বলেই বুঝে যান। এই বোন হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। আর বোনকে নিয়ে এত কথা প্রকাশ্যে লিখেছেন তাঁর দিদি দেবশ্রী (Deboshree Ganguly)। সদ্য বিয়ে করেছেন দেবশ্রী। দাম্পত্যের বয়স মাত্র কয়েকদিন। এর মধ্যেই এত অনুরাগীর ভালবাসা পাবেন, তা প্রথমে ভাবতে পারেননি দেবশ্রী।

বিয়ের দিন তাঁকে গয়না পরিয়ে সাজিয়ে দিয়েছেন শুভশ্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বোনের প্রতি ভালবাসার কথা লিখেছেন দেবশ্রী। দিদির কাছে শুভশ্রীর আদরের নাম গুড়িয়া। দেবশ্রী লিখেছেন, ‘বোনেদের মনের ভাব বুঝতে কথা বলতে হয় না। হাসি, চোখের ইশারাতেই কথা বোঝা হয়ে যায়।’

বোনের মতোই দেবশ্রীও এখন অভিনেত্রী। কিছুদিন আগে রাজর্ষি দের পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। সে ছবি এখনও মুক্তি পায়নি। তবে অভিনেত্রী হিসেবে দেবশ্রীর কাজ নিয়ে কনফিডেন্ট পরিচালক। সদ্য মিসেস ভাটিয়া হয়েছেন তিনি। বিয়ে করেছেন অমিত ভাটিয়াকে।

আরও পড়ুন, নয়ের দশকের শ্যাম্পুর বিজ্ঞাপনের এই মেয়েটি এখন কী করছেন?

করোনা পরিস্থিতির কারণে একেবারে ঘরোয়া অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে মালাবদল, সিঁদুরদানের মাধ্যমে বিয়ে করেন অমিত এবং দেবশ্রী। তিনি TV9 বাংলাকে জানিয়েছেন, সাত বছরের বন্ধু অমিতকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন মাত্র ২৮ দিনে। তাঁদের বিয়েতে খুব খুশি দেবশ্রীর ছেলে অনীশও। মাকে এত খুশি তিনি আগে দেখেননি বলে সোশ্যাল ওয়ালে জানিয়েছিলেন অনীশ। বর্ধমানে দেবশ্রী-অমিতের বিয়েতে শুভশ্রী উপস্থিত থাকলেও নির্বাচনী প্রচারের ব্যস্ততার কারণে রাজ উপস্থিত থাকতে পারেননি। দেবশ্রী জানিয়েছেন, আগামী ২২ এপ্রিল রাজের কেন্দ্রে নির্বাচন হয়ে যাওয়ার পর আগামী ২৪ এপ্রিল তাঁদের বিয়ে পরবর্তী সেলিব্রেশন হবে।