সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরতেই তাকে দেখতে তারকাদের ভিড় সইফিনার বাড়িতে, কারা এলেন?

বোনের ছেলেকে দেখতে এসেছিলেন করিশমা। দ্বিতীয়বার মাসি হয়েছেন তিনি। স্বভাবতই উচ্ছাস বাকিদের থেকে অনেকটা বেশি তাঁর।

  • TV9 Bangla
  • Published On - 10:00 AM, 24 Feb 2021
সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরতেই তাকে দেখতে তারকাদের ভিড় সইফিনার বাড়িতে, কারা এলেন?
গতবছর যখন পুরোদমে লকডাউন চলছে তখনই করিনা জানিয়েছিলেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি।

গত রবিবার ২১ ফেব্রুয়ারি সকালে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। গতকাল মঙ্গলবার নবজাতককে নিয়ে বাড়ি ফিরেছেন সইফ-করিনা। তারপর থেকে বেবো আর ছোটে নবাবের দ্বিতীয় সন্তানকে দেখতে একে একে বলিউডের অনেক তারকাই হাজির হয়েছেন সইফিনার বাড়িতে। মঙ্গলবার সন্ধ্যাতেই পাপারৎজির লেন্সবন্দি হয়েছেন তাঁরা।

সদ্যোজাতকে দেখতে এসেছিলেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। অন্যদিকে মেয়েকে নিয়ে বোনের ছেলেকে দেখতে এসেছিলেন করিশমা। দ্বিতীয়বার মাসি হয়েছেন তিনি। স্বভাবতই উচ্ছ্বাস বাকিদের থেকে অনেকটা বেশি তাঁর। সম্পর্কে নবজাতকের পিসি সোহা আলি খানও এ দিন এসেছিলেন সইফ-করিনার বাড়িতে। সঙ্গে ছিলেন কুণাল খেমু। তাঁদের মেয়ে ইনায়া আর তৈমুরের খুনসুটির মুহূর্ত হামেশাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নতুন অতিথির সঙ্গেও ইনায়া-তৈমুরের ‘ক্যান্ডিড মোমেন্ট’ দেখার জন্য এখন মুখিয়ে রয়েছেন নেটাগরিকরা।

মালাইকা অরোরার বোন অমৃতাও এসেছিলেন সদ্যোজাতকে দেখতে। ইনস্টাগ্রামের দৌলতে অনেকেই জানেন যে করিনা, করিশমা, মালাইকা এবং অমৃতার একটি গ্রুপ রয়েছে। এই চারজনের বন্ধুত্বও নজর কাড়ার মতো। মাঝে মাঝেই তাঁরা একসঙ্গে ঘুরতে যান। লাঞ্চ কিংবা ডিনার অথবা ঘরোয়া পার্টি, এই চারজনকে হামেশাই একসঙ্গে দেখা যায়।

গতবছর যখন পুরোদমে লকডাউন চলছে তখনই করিনা জানিয়েছিলেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। তবে তৈমুরকে নিয়ে যে অভিজ্ঞতা হয়েছে তারপর দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে অতিমাত্রায় সতর্কতা নিয়েছেন বেবো এবং সইফ। তারকা জুটি জানিয়েছেন, এখনই সন্তানের নাম প্রকাশ্যে আনবেন না তাঁরা। এর কারণ অতি অবশ্যই তৈমুরের নাম নিয়ে সৃষ্টি হওয়া তুমুল বিতর্ক। এর পাশাপাশি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা মতো সইফিনাও পাপারাৎজির কাছে অনুরোধ জানিয়েছেন, তারা যেন নবজাতকের ছবি বের করার চেষ্টা না করেন। কারণ এই মুহূর্তে সদ্যোজাতক ছবি প্রকাশ্যে আনতে ইচ্ছুক নন সইফ আলি খান এবং করিনা কাপুর।