Controversy: অন্তঃসত্ত্বা আলিয়া, কটাক্ষের মুখে ক্যাট-দীপিকা, ট্রোলারদের চোখ রাঙিয়ে কড়া জবাব নেটিজ়েনদের

Trolling: ট্রোলারদের একহাত নিল নেটপাড়া। কেন বিয়ে পর প্রথম প্রশ্ন করা হয় সন্তান হওয়া নিয়ে! এখানেই আমাদের সমাজ পিছিয়ে পড়ছে বলেও দাবি সেলেব ভক্তদের।

Controversy: অন্তঃসত্ত্বা আলিয়া, কটাক্ষের মুখে ক্যাট-দীপিকা, ট্রোলারদের চোখ রাঙিয়ে কড়া জবাব নেটিজ়েনদের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 4:54 PM

আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে আসার আগে রণবীরের জীবনে ঝড় তুলেছিল যে দুই নারী, তারা হলেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফ। দুই স্টারই বর্তমানে বিবাহিত। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ক্যাটরিনা হোক বা দীপিকা, মানসিক অবসাদে ডোবার কথা জানিয়েছিলেন খোলা মনে। তবে দীপিকার সঙ্গে বর্তমানে রণবীরের সম্পর্ক বেশ ভাল। এক কথায় বলতে গেলে বন্ধুর মতই তাঁরা একে অন্যের সঙ্গে মেলামেশা করে থাকেন। তবে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসতেই তাঁকেও কটাক্ষের শিকার হতে হল মুহূর্তে।

দীপিকা পাড়ুকোন নিজেই একটা সময় জানিয়েছিলেন, তিনি বরাবরই সংসার-পরিবার ও ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নকে এড়িয়ে যেতেই পছন্দ করেন। বিয়ে করা মানেই পরবর্তী প্রশ্ন শোনা যাবে যে সন্তান কবে! এতেই বেজায় আপত্তি ছিল তাঁর। তবে এবার তা নিয়েই রীতিমত কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। ক্যাটরিনা কাইফও বিবাহিত, তবে রণবীরের দুই প্রাক্তন প্রেমিকারই বিয়ে হয়েছে আগে। তবে সন্তান নিয়ে সুখবর তাঁরা দিয়ে উঠতে পারেননি। শেষে বিয়ের পিঁড়িতে বসে সুখবর আগেই শুনিয়েছেন আলিয়া ভাট। এবার তা নিয়ে চরম ট্রোল শুরু নেটপাড়ায়।

এবার ট্রোলারদের একহাত নিল নেটপাড়া। কেন বিয়ে পর প্রথম প্রশ্ন করা হয় সন্তান হওয়া নিয়ে! এখানেই আমাদের সমাজ পিছিয়ে পড়ছে বলেও দাবি সেলেব ভক্তদের। যদিও দীপিকা বা ক্যাটরিনা এখনই পরিবার নিয়ে কোনও প্রশ্নের উত্তর দিতে নারাজ। এটা যাঁর যাঁর ব্যক্তিগত বিষয় বলেও এক শ্রেণীর মত। তাই ট্রোলারদের একহাত নিতে এবার পিছপা হলেন না নেটিজ়েনরা। সন্তান হওয়ার খবর কেন তাঁরা এখনও জানালেন না. এই ধরনের প্রশ্ন এই সমাজে দাঁড়িয়ে করাটাই অযুক্তিকর, সাফ মত অনুরাগীদের। মাত্র ২৯ বছর বয়সে সন্তান নিয়েছেন আলিয়া ভাট, তার জন্য কখনই প্রশ্ন করা যায় না যে দীপিকা বা ক্যাটরিনা বয়সে বড় হওয়ার সত্ত্বেও কেন সন্তান নিলেন না এখনও।