Farhan Akhtar: বাকি মাত্র দুই মাস, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে ফারহান আখতার?

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি এক পাঁচতারা হোটেলও বুক হয়ে গিয়েছে। বর-বউ সাজতে চলেছেন ফ্যাশন ডিজাইনাএ সব্যসাচীর পোশাকে।

Farhan Akhtar: বাকি মাত্র দুই মাস, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে ফারহান আখতার?
ফারহান ও শিবানী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 2:04 AM

বছরের শুরুতেই খুশির খবর শোনাতে চলেছেন ফারহান আখতার? বসতে চলেছেন বিয়েতে পিঁড়িতে? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে বলিপাড়ার অন্দরে। সূত্র বলছে, আর দেরি নয়। আগামী মার্চেই দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্ডেকরের সঙ্গে বিয়েটা সেরে ফেলতে চান তিনি।

তবে ডেস্টিনেশন ওয়েডিং নয়, তাঁদের পছন্দ অবশ্য মুম্বই। যদিও বিগত বেশ কিছু দিন ধরে কোভিডের বাড়বাড়ন্তের তা আদপে কতটা সম্ভব হবে তা নিয়েও নাকি বেশ চিন্তিত ওই যুগল। আমন্ত্রিতর তালিকায় নাকি পরিবারের নিকটাত্মীয়রাই থাকবেন বলে জানা যাচ্ছে। আইনত বিয়ে না করলেও এই মুহূর্তে লিভ ইন সম্পর্কেই রয়েছেন তাঁরা। যুগল ঘনিষ্ঠ সূত্র বলছে, এবার সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চাইছেন ফারহান-শিবানী।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি এক পাঁচতারা হোটেলও বুক হয়ে গিয়েছে। বর-বউ সাজতে চলেছেন ফ্যাশন ডিজাইনাএ সব্যসাচীর পোশাকে। ফারহানের প্রথম পক্ষের স্ত্রী অধুনা ভবানী, পেশায় সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। ফারহান ও অধুনা দুই সন্তান রয়েছে। বিচ্ছেদ হলেও দুই সন্তানের দেখভাল যদিও দুজনে মিলেই করে থাকেন। বর্তমানে ডিনো মোরিয়ার ভাই নিকোলো মোরিয়ার সঙ্গেও সম্পর্ক রয়েছে অধুনার।