অমিতাভের মন খারাপ, সমস্যার সমাধানে অপারগ অভিনেতা

গত বছর থেকেই করোনা আতঙ্কে রয়েছে গোটা পৃথিবী। এক বছর পরে এখন করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি গোটা বিশ্ব। অন্তত বিশেষজ্ঞরা তেমনটাই মনে করছেন। মহারাষ্ট্র তথা মুম্বইয়ের অবস্থাও বেশ খারাপ। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে প্রকাশ্যে হোলি খেলার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

অমিতাভের মন খারাপ, সমস্যার সমাধানে অপারগ অভিনেতা
অমিতাভ বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2021 | 2:22 PM

হোলি। বছরে এই একটা দিন তাঁর কাছে অন্য সব দিনের থেকে আলাদা। তিনি অর্থাৎ বলিউড (bollywood) অভিনেতা (Actor) অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। রঙিন হতে অন্য অনেকের মতোই ভালবাসেন তিনি। তার সঙ্গে বাড়িতেই পার্টির আয়োজন করেন। ঘনিষ্ঠ আত্মীয়, প্রিয় বন্ধু, পরিবারকে নিয়ে জমাটি সেলিব্রেশন চলে মুম্বইয়ের ‘জলসা’ বাংলোতে। আর সব কিছুর মাস্টারমাইন্ড অমিতাভ স্বয়ং। কিন্তু গত বছরের মতো এ বছরও তার ব্যতিক্রম হবে।

গত বছর থেকেই করোনা আতঙ্কে রয়েছে গোটা পৃথিবী। এক বছর পরে এখন করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি গোটা বিশ্ব। অন্তত বিশেষজ্ঞরা তেমনটাই মনে করছেন। মহারাষ্ট্র তথা মুম্বইয়ের অবস্থাও বেশ খারাপ। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে প্রকাশ্যে হোলি খেলার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সে কারণেই গত বছরের মতো এ বারও জলসাতে কোনও হোলি পার্টির আয়োজন করছেন না অমিতাভ।

গত বছর হোলির সময় কিছু পুরনো ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অমিতাভ। আর কে স্টুডিওর হোলি সেলিব্রেশনে রাজ কাপুর, শাম্মি কাপুর, জিতেন্দ্র, শত্রুঘ্ন সিনহা এবং বহু পুরনো তারকাদের সঙ্গে হোলির স্মৃতি ভাগ করে নিয়েছিলেন তিনি। আর কে স্টুডিওর হোলি পার্টি অমিতাভের ভাষায় নাকি কখনও ভোলার নয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখলেও প্রকাশ্যে হোলি খেলেননি বচ্চন পরিবারের কোনও সদস্যই। চলতি বছরেও নাকি তার ব্যতিক্রম হবে না।

আরও পড়ুন, করোনা বিধি না মেনেই বলি সেলেবদের পার্টি!

বলি সূত্রে খবর, ‘জলসা’তে পার্টি তো হবেই না, এমনকি নিজেরাও হোলির রং থেকে দূরে থাকবেন বলে স্থির করেছেন বচ্চন পরিবারের সদস্যরা। কারণ অমিতাভ, অভিষেক, ঐশ্বর্যা, আরাধ্যা সহ বচ্চন পরিবারের একাধিক সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁরা এখন সুস্থ বটে। তবুও নতুন করে কোনও বিপদ যাতে না হয়, তার জন্য সব রকম সতর্কতা অবলম্বন করতে চান। সে কারণেই হোলি সেলিব্রেশন এ বারও বন্ধ। আর এই পরিস্থিতিতে মন খারাপ অমিতাভের। তিনি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, আপাতত স্বাভাবিক পরিস্থিতি ফিরে পেতে ঈশ্বরের কাছে প্রার্থনা করা ছাড়া আর কোনও উপায় নেই।