Akshay Kumar: ‘অবিতর্কিত’ ছবি করতে চান অক্ষয় কুমার, যদি ‘সম্রাট পৃথ্বিরাজ’ সত্যি ফ্লপ হয়!

Akshay Kumar: ডা. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ছবি ‘সম্রাট পৃথ্বিরাজ’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়।

Akshay Kumar: ‘অবিতর্কিত’ ছবি করতে চান অক্ষয় কুমার, যদি 'সম্রাট পৃথ্বিরাজ' সত্যি ফ্লপ হয়!
‘সম্রাট পৃথ্বিরাজ’ ছবির দৃশ্য
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 4:38 PM

প্রথমবার কোনও ঐতিহাসিক চরিত্রে অভিনয় করলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। ডা. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ছবি ‘সম্রাট পৃথ্বিরাজ’ (Samrat Prithviraj)  ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়। শুধু তিনি নন, ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসেরও এটাই প্রথম কোনও ঐতিহাসিক সিনেমার জন্য লগ্নি করা। প্রায় ৩০০ কোটি বাজেটের ছবি এটি। ৩ জুন মুক্তি পেয়েছে ছবি। প্রথম সপ্তাহে ছবির বক্স অফিস কালেকশন ৬৫ কোটির নীচে। ছবির বাজেট উঠবে কিনা সেই নিয়ে আর সন্দেহ নেই, ১০০ কোটি করলেই অনেক। এমনটাই মনে করছেন সিনেমার ট্রেড বিশেষজ্ঞরা। কারণ এখন একের পর এক ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। ইতিমধ্যেই দর্শক না থাকার জন্য ছবির শো বন্ধ করে দেওয়া হয়েছে।

সম্প্রতি ছবি বক্স অফিসে অসফল হওয়ার পর পরিচালক চন্দ্রপ্রকাশ একটি খবর জনসমক্ষে এনেছেন। তাঁর দাবি, অক্ষয় নাকি তাঁর কাছে একবার বলেছিলেন, যদি ‘সম্রাট পৃথ্বিরাজ’ ১০০ কোটি ক্লাবে না ঢুকতে পারে, তার অর্থ দর্শক তাঁকে এই ধরনের চরিত্রে পছন্দ করছেন না। তবে তিনি ফিরে যাবেন ‘রাউডি রাঠোর’, ‘হাউজফুল’-এর মতো ছবিতে। অর্থাৎ ফুল মশালাদার ছবিকে বেছে নেবেন অক্ষয়। কারণ দর্শক অক্ষয়কে হয়তো ওই ধরনের চরিত্রেই বেশি পছন্দ করেন। আর অক্ষয় নিজেও চান অবিতর্কিত ছবিতে অভিনয় করতে।  সম্রাট পৃথ্বিরাজ আর মহম্মদ ঘোরির মধ্যে যে যুদ্ধ হয়েছিল, সেই কাহিনিই বর্ণিত হয়েছে এই ছবিতে। অক্ষয় কুমার ছাড়াও এই ছবিতে অভিনয় করেন সঞ্জয় দত্ত। তিনিই ছবিতে মহম্মদ ঘোরি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সোনু সুদ, মানব ভিজ। ছবিরে রাজকন্যা সংযুক্তার চরিত্রে অভিনয় করেন বিশ্ব সুন্দরী মানুসী চিল্লার। এই ছবি দিয়েই তিনি বলিউডে ডেবিউ করলেন।

চন্দ্রপ্রকাশ শুধু অক্ষয় নন, ছবির প্রযোজকদের বিষয়েও কথা বলেছেন। তাঁর দাবি, এই ছবির ফ্লপ করা মানে, যশরাজ ফিল্মসও আর এমন ধরনের ছবি তৈরি করবে না। যদি ছবি সফল হয়, তাহলে আরও এমন ধরনের ছবিতে তাঁরা লগ্নি করতে এগিয়ে আসবে।