Aamir Khan: তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান?

Aamir Khan: আগামী এপ্রিলে মুক্তি পাবে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। বলিউডের গুঞ্জন, তারপরই নাকি তৃতীয় বিয়ে করবেন আমির।

Aamir Khan: তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান?
আমির খান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 8:19 PM

শীত পড়ছে শহরে। শুরু বিয়ের মরসুমও। পরিচিত অনেকেই হয়তো সাতপাকে বাঁধা পরছেন। এর মধ্যে আরও একজনের বিয়ের জল্পনা চলছে। তবে প্রথমবার নয়। শোনা যাচ্ছে নাকি তৃতীয়বারের জন্য বিয়ে করতে চলেছেন তিনি। অর্থার বলিউড অভিনেতা তথা প্রযোজক আমির খান!

গত অগস্টে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদের খবর প্রকাশ্যে নিয়ে এসেছিলেন আমির। যদিও বিচ্ছেদের পরও তাঁদের বন্ধুত্বের সম্পর্কের কথা জানিয়েছিলেন। এমনকি বহুবার প্রকাশ্যে একসঙ্গে ছেলে আজাদকে নিয়ে দেখাও গিয়েছে এই প্রাক্তন দম্পতিকে। এর মধ্যেই আমিরের তৃতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়েছে বলি ইন্ডাস্ট্রিতে।

আগামী এপ্রিলে মুক্তি পাবে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। বলিউডের গুঞ্জন, তারপরই নাকি তৃতীয় বিয়ে করবেন আমির। যদিও এ খবর সম্পর্কে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অভিনেতা। শোনা গিয়েছিল, দঙ্গল অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের প্রেমের সম্পর্কের জেরেই নাকি কিরণের সঙ্গে তাঁর দাম্পত্য বিচ্ছেদ হয়েছে। যদিও এ খবরের সত্যতাও তাঁরা স্বীকার করেননি। তবে আমির এ বার ফতিমাকে বিয়ে করেন কি না, তা নিয়েই জল্পনা শুরু হয়েছে নানা মহলে।

‘লাল সিং চাড্ডা’। বিগত বেশ কিছুদিন ধরেই বলিউডে এই ছবি নিয়ে আলোচনা চলছে। আমির খান এবং করিনা কাপুর অভিনীত এই ছবি বলি ইন্ডাস্ট্রিতে একটি মাইলস্টোন হয়ে থাকবে বলেই মনে করেন ইন্ডাস্ট্রির বড় অংশ। ‘লাল সিং চাড্ডা’য় আমির খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্যের মতো শিল্পীরা। হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক তৈরির জন্য বহুদিন ধরেই পরিশ্রম করছেন আমির। তাঁর এই জার্নিতে সঙ্গী কিরণও। কিছুদিন আগেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন আমির এবং কিরণ। সেই ঘোষণার পরেও একসঙ্গে শুটিংয়ে দেখা গিয়েছে তাঁদের। শুটিংয়ে ট্র্যাডিশনাল পোশাকে ছিলেন আমির। নাচতে দেখা গিয়েছে তাঁকে। একই রকম ট্র্যাডিশনাল পোশাকে কিরণও ছিলেন আমিরের সঙ্গে। শোনা গিয়েছিল, বিচ্ছেদ ঘোষণার পরে নাকি লাদাখে ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং হয়েছিল।

‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর ডিসেম্বরে। কিন্তু মুক্তি তো দূর, বিভিন্ন বাধা পড়ার কারণে ছবির শুটিং শেষ করতে অনেকটা সময় লেগেছে টিম। ২০২১-এ সব কিছু স্বাভাবিক হওয়ার পর বাকি থাকা কাজ শেষ করছেন আমির এবং গোটা টিম। এই ছবি সিনেমাহলে মুক্তির কথা ভেবেই তৈরি হয়েছে, তা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন আমির। সে কারণেই পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছিলেন তিনি। এই মুহূর্তে ৭০ শতাংশ দর্শকের সিনেমাহলে যাওয়াতে সরকারি অনুমতি রয়েছে। বেশ কিছু ছবি মুক্তিও পেয়েছে। যদিও এখনও পর্যন্ত করোনা আতঙ্ক শেষ হয়নি। তবে আগামী এপ্রিলে করোনা পরিস্থিতি আরও স্বাভাবিক হবে, এটা ধরে নিয়েই এই ছবির হল রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন আমির।

আরও পড়ুন, Tollywood News: ‘বিপাশা’ এ বার বাঁচবে অনিন্দিতার মধ্যে, কে এই ‘বিপাশা’?