Married Kiara-Sidharth: ঘুচল আইবুড়ো তকমা, বিবাহিত কিয়ারা-সিদ্ধার্থ, খবর জানাচ্ছে…

Wedding Update: কখন কনে লুকে ধরা দেবেন কিয়ারা আডবাণী, অপেক্ষায় নেটপাড়া। বি-টাউনে বিয়ের আসর মানেই তা নিয়ে কড়া নিরাপত্তা বর্তমান।

Married Kiara-Sidharth: ঘুচল আইবুড়ো তকমা, বিবাহিত কিয়ারা-সিদ্ধার্থ, খবর জানাচ্ছে...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 11:27 AM

সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। ঝড়ের গতিতে ভাইরাল হল তাঁদের বিয়ের প্রতিটা খবর। ফেব্রুয়ারী মাসের শুরু থেকেি বিয়ে ঘিরে জল্পনা ছিল তুঙ্গে। হলদি থেকে শুরু করে মেহেন্দি, বিয়ের যাবতীয় আপডেট সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে জায়গা করে নিয়েছিল। মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা ছিল তুঙ্গে। একে একে বারাতের সমস্ত আয়োজনই চোখে পড়ে প্রাসাদের বাইরে। কখনও ঘোড়ার সহিস, কখনও আবার ডিজে, সাত সকালে পৌঁছে গিয়েছিল বিয়ের মণ্ডপে। বিকেল হতেই মিলল সুখবর। ভিতর থেকে একে একে বেরিয়ে আসতে থাকেন অনেকেই। বিয়ের আসর ইতি। রাত পোহালেই দিল্লির পথে রওনা দেবেন নবদম্পতি। সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণীর প্রথম ছবি যদিও এখনও পর্যন্ত সামনে আসেনি।

এরই মাঝে সুখবর শোনাল উইকিপিডিয়া। পাল্টে গেল দুইয়ের পরিচয় পত্র। আইবুড়ো নাম ঘুচল। সেখানে এবার লেখা বিবাহিত সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। সেই স্ক্রিনশর্টই ঘুড়ে বেড়াচ্ছে নেটদুনিয়ার পাতায়। যদিও তাঁদের প্রথম ছবির অপেক্ষায় রয়েছেন ভক্তরা। একে একে সমস্ত ভিডিয়ো ইতিমধ্যে সামনে এলেও কোনও পোস্টই এখনও করেননি কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা।

কখন কনে লুকে ধরা দেবেন কিয়ারা আডবাণী, অপেক্ষায় নেটপাড়া। বি-টাউনে বিয়ের আসর মানেই তা নিয়ে কড়া নিরাপত্তা বর্তমান। একটি ছবিও যেন লিক না হয়, কারণ একটাই, সাম্প্রতিককালে দেখা গিয়েছে বিয়ের ভিডিয়ো বিক্রি হয়ে যাচ্ছে ওটিটিতে। সেলেবদের জীবনের স্পেশ্যাল দিনের আয়োজন ঠিক কেমন ছিল, তা জানতে মরিয়া থাকেন ভক্তরা। তবে এমনিতে সেই পূরণ সম্ভব নয়। রীতিমত ওটিটি-তে বিক্রি করে দেওয়া হচ্ছে সেই বিয়ের ছবি থেকে ভিডিয়োর সত্ত্ব।

সেই কারণেই আরও বেশি করে ছবি ভিডিয়ো সম্পর্কে সতর্কতা মেনে চলতে হচ্ছে সকলকে। তালিকা থেকে বাদ পড়েননি এই জুটিও। তাই সোমবার সকাল থেকেই ভক্তদের অপেক্ষার পালা শুরু, আনাচে-কানাচে থেকে লিক হওয়া ছবি নয়তো সেলেবরা যদি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবর জানান, তার অপেক্ষা। বিটাউন সূত্রে খবর শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী নাকি এই বিয়ের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।