অক্ষয় কুমার ‘পজিটিভ’ হলেও জ্যাকলিনের কোভিড-রিপোর্ট নেগেটিভ

জ্যাকলিন কোভিড টেস্ট করিয়েছিলেন। একবার নয়,দু’বার। জ্যাকনিলের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন দুবারই টেস্টের রির্পোট নেগেটিভ এসেছে।

  • TV9 Bangla
  • Published On - 17:56 PM, 7 Apr 2021
অক্ষয় কুমার ‘পজিটিভ’ হলেও জ্যাকলিনের কোভিড-রিপোর্ট নেগেটিভ
জ্যাকলিন ফার্নান্ডেজ

সম্প্রতি ‘রামসেতু’-র শুটিং করছিলেন অক্ষয় কুমার, জ্য়াকলিন ফার্ণান্ডেজ এবং নুসরত বারুচা। জমিয়েই চলছিল শুটিং। কিন্তু বাদ সাধল করোনা। খোদ অক্ষয় কুমার করোনায় আক্রান্ত হলেন। তিনি একা নন, ইউনিটের ৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবে শুটিং বন্ধ করে দেওয়া হয়। শরীর খারাপ নিয়ে অক্ষয় কুমার হাসপাতালে ভর্তি হন। ছবির দুই নায়িকা জ্যাকলিন এবং নুসরত বাড়িতেই নিজেদের আইসোলেশনে রাখেন।

জ্যাকলিন কোভিড টেস্ট করিয়েছিলেন। একবার নয়,দু’বার। জ্যাকনিলের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন দুবারই টেস্টের রির্পোট নেগেটিভ এসেছে। তবে জ্যাকলিনের টেস্ট নেগেটিভ এলেও তিনি নিজেকে এখন বাড়িতে আইসোলেশনেই রাখবেন বলে ঠিক করেছেন। অন্য নায়িকার টেস্ট রির্পোট এখনও কিছু জানা যায়নি। তবে নুসরত জানিয়েছেন তিনিও নিজেকে গৃহবন্দী করে রেখেছেন। ঘন ঘন স্টিম নিচ্ছেন। অন্যান্য বিধি-নিয়মও দুই নায়িকাই মেনে চলছেন।

অভিষেক শর্মা পরিচালিত এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এই ছবিতে এক প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করবেন অক্ষয়। অযোধ্যায় কিছুটা শুটিং হলেও এর ৮০ শতাংশ শুটিং হবে মুম্বইতেই। অক্ষয় আগেই জানিয়েছিলেন, এই ছবির চিত্রনাট্যই আসল। সেটা তাঁর এত পছন্দ হয়েছিল, যে রাজি না হওয়ার কোনও কারণই ছিল না। একসঙ্গে বসে চিত্রনাট্য পড়ার সময়টাও এনজয় করেছিলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

আরও পড়ুন :অভিনয় শুরু করতে চান? আপনার জন্য পরামর্শ দিলেন রানি

জ্যাকলিনের পাইপ লাইনে এখন পর পর ছবি। ‘কিক ২’, ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’ তিনটে ছবিতেই তাঁকে দেখা যাবে। তবে ‘রাম সেতু’-র শুটিং আবার কবে থেকে শুরু করা যাবে তা এখনই বলা যাচ্ছে না। অক্ষয় কুমার সহ ৪৫জন ইউনিটের সদস্য করনো-মুক্ত হলে তবেই শুটিং শুরু করা সম্ভব।