পরভিনকে ভালবেসেছিল যে তিন পুরুষ, আমি সহ সেই তিনজনই ওর শেষযাত্রায় হাজির ছিলাম: কবীর বেদী

কবীর জানাচ্ছেন পরভিন ববির প্রেমে তিনি যে সময় পড়েছিলেন সে সময় তিনি বিবাহিত। কবির লিখছেন, "ধবধবে রঙ, কালো ঘন চুল, মায়াময় চোখ...

পরভিনকে ভালবেসেছিল যে তিন পুরুষ, আমি সহ সেই তিনজনই ওর শেষযাত্রায় হাজির ছিলাম: কবীর বেদী
কবীর বেদী এবং পরভিন ববি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2021 | 7:03 PM

আত্মজীবনী ‘স্টোরিস আই মাস্ট টেল…’-এ অকপট অভিনেতা কবীর বেদী। জীবনের এমন কিছু অধ্যায়ের পাতা উল্টে পড়লেন যা আগে কেউ কোনওদিন জানেনি। কেউ কোনওদিনও জানতে চাননি। তাঁর একসময়ের পরভিন ববির নিদারুণ মৃত্যু থেকে তাঁর ব্যক্তিগত জীবন– উঠে এল সেই বইয়ের পাতায়। পরভিনের শেষ যাত্রায় তাঁর ভালবাসার তিনজন মানুষও যে হাজির ছিলেন, সে কথাও জানিয়েছেন কবীর।

কবীর জানাচ্ছেন পরভিন ববির প্রেমে তিনি যে সময় পড়েছিলেন সে সময় তিনি বিবাহিত। কবির লিখছেন, “ধবধবে রঙ, কালো ঘন চুল, মায়াময় চোখ… এর আগে পরভিনকে আমি চিনতাম ড্যানির (ডেনজংপা) প্রেমিকা হিসেবে। ড্যানি আমার থেকে বছর দুয়েকের ছোট আর পরভিনের থেকে বছর খানেকের বড় ছিল। সেই সময় দাঁড়িয়ে সবার সামনে ধূমপান, জিনস পরা– পরভিনকে এনে দিয়েছিল এক ‘বোহেমিয়ান ইমেজ’। ”

২২ জানুয়ারি ২০০৫। পরভিনের মুম্বইয়ের বাসস্থল থেকে অভিনেত্রীর পচাগলা দেহ উদ্ধার হয়। সে কথাও নিজের বইয়ে লিখেছেন কবীর। তিনি লিখছেন, “চার দিন পর ওর বডি উদ্ধার হল। পায়ে গ্যাংগ্রিন হয়ে পচে গিয়েছিল। বিছানার পাশে রাখা একটা হুইলচেয়ার। এক একাকী এবং নিঃসঙ্গ তাঁরা যে কিনা কোনও এক সময়ে লক্ষ লক্ষ পুরুষের হৃদয় আলোকিত করেছিল…”।

পরভিনের শেষ যাত্রায় হাজির ছিলেন তাঁর জীবনে বিভিন্ন সময়ে আসা তিন জন পুরুষও। তাঁরা হলেন, কবীর বেদি, ড্যানি ডেনজংপা এবং মহেশ ভাট। একদা প্রেয়সীর অন্তিম যাত্রায় অংশ হয়ে কবির লিখেছেন, “ওর নিথর শরীর বয়ে নিয়ে গেলাম…মনে হল যা দুঃখ ও পেয়ে এল এতদিন তার সঙ্গে কোথাও গিয়ে আমিও এক হয়ে গেলাম।”