‘আর্মি ট্রেনিং চলছে’, ভিডিয়ো পোস্ট করে দাবি কঙ্গনার

ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাল বেয়ে উঠছেন কঙ্গনা। ইংরেজিতে যাকে বলে 'নেট ক্লাইম্বিং'। ব্যাকগ্রাউন্ডে বাজছে হলিউড গায়ক একনের 'ডেঞ্জারাস' গান। ক্যাপশনে 'কুইন' লিখেছেন, " কাঁকড়ারা সবসময় আমাদের নিচে নামানোর চেষ্টা করবে। কিন্তু আমাদের উপরে, আরও উপরে ওঠার চেষ্টা চালিয়ে যেতে হবে সবসময়।"

'আর্মি ট্রেনিং চলছে', ভিডিয়ো পোস্ট করে দাবি কঙ্গনার
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 1:47 PM

আসন্ন ছবি ‘তেজস’ -এর সেট থেকে ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনার দাবি, ‘আর্মি ট্রেনিং’ চলছে তাঁর।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাল বেয়ে উঠছেন কঙ্গনা। ইংরেজিতে যাকে বলে ‘নেট ক্লাইম্বিং’। ব্যাকগ্রাউন্ডে বাজছে হলিউড গায়ক একনের ‘ডেঞ্জারাস’ গান। ক্যাপশনে ‘কুইন’ লিখেছেন, ” কাঁকড়ারা সবসময় আমাদের নিচে নামানোর চেষ্টা করবে। কিন্তু আমাদের উপরে, আরও উপরে ওঠার চেষ্টা চালিয়ে যেতে হবে সবসময়।”

কঙ্গনার আসন্ন ছবি ‘তেজস’ পুরদস্তুর আ্য়কশন ছবি। পরিচালনায় সর্বেশ মেওয়ারা। এটিই তাঁর প্রথম ছবি। বলিউডে প্রথম ব্রেক পেতে বিস্তর কাঠখড় পোড়াতে হয়েছিল তাঁকে। সে কথাই শুটিংয়ের প্রথম দিনে নিজের ইনস্টাগ্রাম থেকে প্রকাশ্যে এনে কঙ্গনা লেখেন, ” তেজস ছবির লেখক এবং পরিচালককে প্রথম ব্রেক প্রেতে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। গতকাল যখন শুট শুরু হল ওঁর মা কান্নায় ভেঙে পড়েছিলেন। আমার পরিবারের কথা মনে পড়ে যাচ্ছিল আমার। বহিরাগতদের জন্য মোটেও সহজ নয়। আমাদের চিফকে শুভেচ্ছা।”

‘তেজাস’ ছবির প্রযোজক রণি স্ক্রুওয়ালা। ছবি প্রসঙ্গে কঙ্গনার বক্তব্য, “ছোট থেকেই সেনার চরিত্র আমায় খুব আকর্ষণ করত। দেশের জওয়ানদের জন্য আমার ইমোশন কখনও লুকিয়ে রাখিনি আমি। ওঁরাই আমাদের দেশকে সুরক্ষিত করে। এই ছবির অংশ হতে পেরে আমি খুশি।”

‘তেজস’-এর পাশাপাশি আর এক অ্যাকশনধর্মী ছবি ‘ধকড়’-এও অভিনয় করছেন কঙ্গনা। ছবিটিতে কঙ্গনা ছাড়াও দেখা যাবে অর্জুন রামপাল রভনফ দিব্যা দত্তকে।