সইফিনার দ্বিতীয় সন্তানকে এখনও দেখেননি শর্মিলা ঠাকুর! জানালেন খোদ করিনাই

করিনা এবং সইফের দ্বিতীয় সন্তানের জন্ম হয় এ বছরের ফেব্রুয়ারির ২১ তারিখে। সন্তানের নাম কী রেখেছেন তা এখনও পর্যন্ত জানাননি সইফিনা।

সইফিনার দ্বিতীয় সন্তানকে এখনও দেখেননি শর্মিলা ঠাকুর! জানালেন খোদ করিনাই
শর্মিলা এবং করিনা।
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 3:05 PM

দুই মাস অতিবাহিত হলেও সইফ আলি খান এবং করিনা কাপুরের দ্বিতীয় সন্তানকে এখনও সামনাসামনি দেখেননি শর্মিলা ঠাকুর। এ কথা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন করিনা কাপুর খান। কিন্তু কেন?

না ঝগড়া, অশান্তি, মনোমালিন্য কিছুই হয়নি তাঁদের। কারণ, করোনা। গত বছর লকডাউনের সময় থেকেই দিল্লিতে রয়েছে শর্মিলা ঠাকুর। অন্যদিকে সইফ এবং করিনা তাঁদের দুই সন্তানকে নিয়ে রয়েছেন মুম্বইতে। জানা যাচ্ছে, দ্বিতীয় সন্তান জন্ম নেওয়ার পর শর্মিলা তাকে দেখতে আসবে ভেবেছিলেন ঠিকই, কিন্তু গোটা দেশ জুড়ে করোনার সেকেন্ড ওয়েবের কারণে তা এখনও পর্যন্ত সম্ভব হয়নি। তবে করিনা আশা রাখছেন, খুব শীঘ্রই ছোট নাতির সঙ্গে আলাপ হবে শর্মিলা।

অন্যদিকে আবার, শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ করিনা। তাঁর কথায়, “তিনি এমনই একজন মানুষ যিনি শুধু সন্তান নন, তাঁর নাতি-নাতনি, বউমা সবার জন্য ভাবেন। উনি আছেন বলেই সব সময় নিজেকে পরিবারের অংশ বলেই মনে হয়েছে। তবে একটাই দুঃখ, একটা গোটা বছর চলে গেল কিন্তু আগে আমরা যেভাবে সময় কাটাতাম প্যান্ডেমিকের কারণে তা এখন আর সম্ভব হচ্ছে না।”

করিনা-সইফের সঙ্গে দেখা না হলেও কিছু দিন আগেই মেয়ে সোহার সঙ্গে দেখা হয়েছে শর্মিলার। মেয়ে ইনায়াকে নিয়ে মা’র সঙ্গে দেখা করতে দিল্লি ঘুরে গিয়েছেন সোহা আলি খান। করিনা এবং সইফের দ্বিতীয় সন্তানের জন্ম হয় এ বছরের ফেব্রুয়ারির ২১ তারিখে। সন্তানের নাম কী রেখেছেন তা এখনও পর্যন্ত জানাননি সইফিনা। তৈমুরের সময় যেভাবে পাপারাৎজিকে আপন করে নিয়েছিলেন ওই সেলেব কাপল, এ বার হয়েছে ঠিক তার উল্টো। আপন তো দূর, ছেলের মুখও সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত প্রকাশ করেননি তাঁরা।