ছোটবেলার ছবি শেয়ার করে করিনাকে শুভেচ্ছা জানালেন করিশ্মা

করিশ্মা আসলে ফিরে দেখলেন তাঁদের ছোটবেলা। করিনার ছোট্ট বয়সের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। বাবা রণধীর কাপুরের কোলে করিনা। পাশেই দাঁড়িয়ে সেদিনের ছোট্ট করিশ্মা।

ছোটবেলার ছবি শেয়ার করে করিনাকে শুভেচ্ছা জানালেন করিশ্মা
করিনা এবং করিশ্মা।
Follow Us:
| Updated on: Feb 21, 2021 | 5:38 PM

আদরের ছোট বোন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তিনি দ্বিতীয়বারের জন্য মা হলেন। নিঃসন্দেহে এই মুহূর্ত দিদি অর্থাৎ করিশ্মা কাপুরের (Karisma Kapoor) কাছে অত্যন্ত আনন্দের। অভিনব ভাবে বোনকে শুভেচ্ছা জানালেন করিশ্মা।

করিশ্মা আসলে ফিরে দেখলেন তাঁদের ছোটবেলা। করিনার ছোট্ট বয়সের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। বাবা রণধীর কাপুরের কোলে করিনা। পাশেই দাঁড়িয়ে সেদিনের ছোট্ট করিশ্মা। এই ছবির ক্যাপশনে করিশ্মা লিখেছেন, ‘এটা আমার বোন। যখন ও সবে জন্মেছে। আর এখন ও আবার মা হল। আমি আবার মাসি হলাম। খুবই উত্তেজিত আমি…।’

View this post on Instagram

A post shared by Karisma Kapoor (@therealkarismakapoor)

রবিবার সকাল সাড়ে আটটা নাগাদ মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় পুত্রের জন্ম দেন করিনা। এই খবর সংবাদমাধ্যমে জানান রণধীর স্বয়ং। মা এবং সন্তান ভাল আছে বলে খবর। ছোট ছেলেকে নিয়ে নতুন বাংলোতে যাবেন করিনা। সেখানেই আলাদা করে দুই ছেলের ঘর সাজিয়েছেন তিনি।

আরও পড়ুন, দ্বিতীয় সন্তানের নাম এখনই প্রকাশ করবেন না সইফ-করিনা!

অন্য দিকে আপাতত পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন সইফ আলি খান। স্ত্রী এবং সন্তান এখন তাঁর প্রায়োরিটি। আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং প্রেগন্যান্সি পিরিয়ডেও শেষ করে ফেলেছেন করিনা। বাড়ি থেকেও বেশ কিছু কাজ করেছেন তিনি। আপাতত কয়েকদিনের বিরতি। তবে দ্রুত ফ্লোরে ফিরতে চান নায়িকা।