দ্বিতীয় সন্তানের নাম এখনই প্রকাশ করবেন না সইফ-করিনা!

প্রেগন্যান্সি পিরিয়ডে নেহা ধুপিয়ার একটি শো-এ গিয়ে করিনা জানিয়েছিলেন, আসন্ন সন্তানের জন্য কোনও নাম ভেবে রাখেননি তাঁরা। জন্মের পরই দ্বিতীয় সন্তানের নাম ঠিক করবেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

দ্বিতীয় সন্তানের নাম এখনই প্রকাশ করবেন না সইফ-করিনা!
তৈমুরকে সঙ্গে নিয়ে করিনা এবং সইফ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 21, 2021 | 3:46 PM

অবশেষে এল সুখবর। দ্বিতীয় বারের জন্য মা হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বেবো। করিনার বাবা অর্থাৎ রণধীর কাপুর সাংবাদিকদের জানিয়েছেন, মা এবং সন্তান ভাল আছে। সইফ (Saif ali khan)-করিনা দ্বিতীয় সন্তানের নাম কী রাখলেন, তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। কিন্তু এখনই নাকি সন্তানের নাম প্রকাশ্যে আনতে নারাজ দম্পতি।

বলি সূত্রে খবর, তৈমুরের জন্মের পর তার নাম নিয়ে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন করিনা এবং সইফ। কেন তৈমুরের এই নাম রাখা হল, তা নিয়ে বহু প্রশ্নের মুখে পড়েছিলেন তাঁরা। ইতিহাসের পাতা থেকে এক দুর্ষর্ধ শাসকের নামে ছেলের নাম রাখার জন্য সমালোচিত হতে হয়েছিল তাঁদের। পরে প্রকাশ্যে তৈমুর নামের ব্যখ্যা দিতে হয়েছিল করিনা-সইফকে। সে কারণেই এবার তাঁরা অনেক সাবধানী বলে মনে করছেন ঘনিষ্ঠরা।

আরও পড়ুন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা জানালেন জয়া আহসান

করিনা এবং সইফ দু’জনেই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন। কিন্তু গত কয়েকদিন ধরে তাঁরা সোশ্যাল ওয়াল থেকে কিছুটা দূরে ছিলেন। সোশ্যাল মিডিয়া ম্যানেজারের পরামর্শ মতোই পোস্ট করছিলেন বলে খবর। আপাতত সেই বিশেষজ্ঞ দলের পরামর্শ ছাড়া সন্তানের কোনও ছবিও তাঁরা পোস্ট করবেন না বলেই জানা গিয়েছে।

প্রেগন্যান্সি পিরিয়ডে নেহা ধুপিয়ার একটি শো-এ গিয়ে করিনা জানিয়েছিলেন, আসন্ন সন্তানের জন্য কোনও নাম ভেবে রাখেননি তাঁরা। জন্মের পরই দ্বিতীয় সন্তানের নাম ঠিক করবেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী। সে কারণে এখনই ছোট ছেলের নাম প্রকাশ্যে নিয়ে আসার কোনও সম্ভবনা নেই।  অন্য দিকে পিতৃত্বকালীন ছুটি নিয়ে নিয়েছেন সইফ আলি খান। করিনা এবং দুই সন্তানের দেখভাল করাই তাঁর কাছে এখন প্রায়োরিটি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে দ্রুত ফ্লোরে ফিরতে চান করিনাও। তৈমুরের জন্মের পর খুব তাড়াতাড়ি তিনি কাজ শুরু করেছিলেন। এবারও সব ঠিক থাকলে সেই ট্রেন্ডই বজায় রাখতে চান বলে আগেই জানিয়েছিলেন করিনা।

আরও পড়ুন, নকল মানুষদের আমি পছন্দ করি না: দেবলীনা কুমার