Kirron Kher: ছেলের ভিডিয়োতে মুখ দেখাতে চাইলেন না ক্যানসার আক্রান্ত কিরণ

Kirron Kher: সদ্য সিকন্দর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে কিরণের পায়ের কিছুটা অংশ দেখা যাচ্ছে। রয়েছেন অনুপমও।

  • Updated On - 5:31 pm, Fri, 25 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
Kirron Kher: ছেলের ভিডিয়োতে মুখ দেখাতে চাইলেন না ক্যানসার আক্রান্ত কিরণ
কিরণ খের।

গত কয়েক মাস ধরেই ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের। ক্যানসারের চিকিৎসার বেশ কিছু তথ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন কিরণের স্বামী তথা অভিনেতা অনুপম খের। যন্ত্রণাদায়ক এই চিকিৎসা পদ্ধতি মনের জোরে কিরণ পেরিয়ে যাচ্ছেন বলে মনে করেন অনুপম। ক্যানসার আক্রান্ত হওয়ার পর খুব কম প্রকাশ্যে দেখা গিয়েছে কিরণকে। এ বার ছেলে সিকন্দরের ভিডিয়োতে মুখ দেখাতে রাজি হলেন না কিরণ।

সদ্য সিকন্দর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে কিরণের পায়ের কিছুটা অংশ দেখা যাচ্ছে। রয়েছেন অনুপমও। শোনা যাচ্ছে, সিকন্দরকে রেকর্ড করতে বলছেন অনুপম। কিন্তু কিরণ নিজের মুখ দেখাতে রাজি নন। এর কারণ হিসেবে কিরণ বলছেন, ‘আমি লিপস্টিকও লাগাইনি। আমাকে যেন দেখা না যায়’।

নিতান্তই পারিবারিক আড্ডার ভিডিয়ো শেয়ার করেছেন সিকন্দর। যেখানে অনুপম মজা করে বলেছেন, তিনি সোশ্যাল মিডিয়ায় লাইভ করলেই নাকি কিরণ জোর করে ঢুকে পড়ে। কিরণের কথা, হাসিতে তিনি ঢাকা পড়ে যান। তার পাল্টা আবার কিরণ বলছেন, তিনি হাসছেন অর্থাৎ তিনি খুশি। অন্তত তাকে খুশি থাকতে দেওয়া হোক। কিন্তু নিজের মুখ দেখাতে রাজি হননি অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপম বলেন, “কিরণের শরীর আগের থেকে ভাল আছে। কিন্তু এটা কঠিন চিকিৎসা। ও মাঝেমধ্যে বলে, লকডাউন, করোনা পরিস্থিতি গোটা ব্যাপারটাকে আরও জটিল করে দিল। চিকিৎসার দিক থেকে মন সরিয়ে রাখা দরকার। কিরণ বাইরে যেতে পারছে না। কারও সঙ্গে দেখা করতে পারছে না। কেমোথেরাপির দিনগুলোতে খুব কষ্ট পায়। আমরা সকলেই চেষ্টা করছি। ও নিজেই ভাল থাকার চেষ্টা করছে। চিকিৎসকরা চেষ্টা করছেন। কিন্তু ভাল হওয়ার জন্য ওর মনের জোরও দরকার। ও চেষ্টা করছে।”

কিছুদিন আগেই সপরিবার করোনার টিকা নিয়েছেন অনুপম। কিরণও টিকা নিয়েছেন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সেদিনই প্রথম প্রকাশ্যে দেখা গিয়েছিল তাঁকে। কিছুদিন আগে কিরণের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তা নস্যাৎ করে অনুপম অনুরোধ করেছিলেন, যে কোনও খবর শেয়ার করার আগে তার সত্যতা যাচাই করা হোক।

আরও পড়ুন, Payal Rohatgi: প্রতিবেশীকে হুমকি দেওয়ার অভিযোগ, গ্রেফতার পায়েল রোহাতগি

Click on your DTH Provider to Add TV9 Bangla