Payal Rohatgi: প্রতিবেশীকে হুমকি দেওয়ার অভিযোগ, গ্রেফতার পায়েল রোহাতগি

Payal Rohatgi: জানা গিয়েছে, আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন পায়েল। তাঁর বিভিন্ন শারীরিক পরীক্ষা চলছে।

  • Publish Date - 4:28 pm, Fri, 25 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
Payal Rohatgi: প্রতিবেশীকে হুমকি দেওয়ার অভিযোগ, গ্রেফতার পায়েল রোহাতগি
পায়েল রোহাতগি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

গ্রেফতার হলেন অভিনেত্রী পায়েল রোহাতগি। গুজরাতের আহমেদাবাদে যে সোসাইটিতে তিনি থাকেন, সেখানকার চেয়ারপার্সনকে হুমকি দেওয়ার অভিযোগে পায়েলকে গ্রেফতার করেছেন আহমেদাবাদ পুলিশ। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে পায়েল তাঁর প্রতিবেশী ওই ব্যক্তিকে হুমকি দেন বলে অভিযোগ। পরে নাকি সেই পোস্ট সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলেন অভিনেত্রী।

সূত্রের খবর, ওই সোসাইটির বাসিন্দা জনৈক পরাগ শাহ পায়েলের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। সোসাইটির চেয়ারপার্সনকে সোশ্যাল মিডিয়ায় পায়েল হুমকি হেন বলে অভিযোগ। পাশাপাশি সোসাইটির হোয়াটস্অ্যাপ গ্রুপেও নাকি চেয়ারপার্সনের সঙ্গে অভব্যতা করেন তিনি। সোসাইটির ভিতর একটি জায়গা ব্যবহার করা নিয়ে সমস্যার সূত্রপাত হয়। পায়েল সোসাইটির বাসিন্দাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেন। পাশাপাশি চেয়ারপার্সনকে নাকি প্রাণে মেরে দেওয়ার হুমকি দেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Team Payal Rohatgi (@payalrohatgi)

জানা গিয়েছে, আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন পায়েল। তাঁর বিভিন্ন শারীরিক পরীক্ষা চলছে। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার পায়েল সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমাকে কিছু লোক কিছু উদ্দেশ্যপূরণের জন্য ব্যবহার করছে। তারা নিজেরা খারাপ কাজ করতে চায় না…’।

কোনও সমস্যার মধ্যে রয়েছেন, পায়েল সে ইঙ্গিত দিতে চেয়েছিলেন বলেই মনে করছেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। যদিও গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী স্বয়ং।

আরও পড়ুন, Ali Fazal: ‘থ্রি ইডিয়টস’-এ অভিনয় করে ডিপ্রেশনের শিকার হন আলি ফজল!