Mrunal Thakur: ‘বাড়ি ফিরে কাঁদতাম, ছাড়তে চেয়েছিলাম বলিউড’, কী এমন ঘটেছিল ম্রুণালের সঙ্গে?

ছোট পর্দা থেকে বড় পর্দায় যাত্রা করেছেন ম্রুণাল ঠাকুর। সেই যাত্রা মোটেই সুখের ছিল না। জানিয়েছেন অভিনেত্রী নিজে।

Mrunal Thakur: 'বাড়ি ফিরে কাঁদতাম, ছাড়তে চেয়েছিলাম বলিউড', কী এমন ঘটেছিল ম্রুণালের সঙ্গে?
ম্রুণাল ঠাকুর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 12:29 PM

মিষ্টি ব্যবহার ও তুখোড় অভিনয়ের জন্য ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করতে শুরু করেছেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। টেলিভিশনের হাত ধরে বিনোদন জগতে এসেছেন তিনি। শোটির নাম ছিল ‘মুঝসে কুছ কেহতি… ইয়ে খামোশিয়াঁ’। তারপর ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকে বুলবুলের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন ম্রুণাল। বড় পর্দায় বড়সড় ডেবিউ হয়েছিল তাঁর। একেবারে হৃত্বিক রোশনের বিপরীতে। বিকাশ বহলের ‘সুপার ৩০’ ছবিতে। তারপর থেকেই বলিপাড়ায় নিজের পায়ের তলার জমি শক্ত হতে শুরু করেছে ম্রুণালের। একে একে ‘বাটলা হাউজ়’, ‘গোস্ট স্টোরিজ়’, ‘তুফান’ ও ‘ধামাকা’-এ অভিনয় করেছেন। এই সব ছবির সুবাদে ফারহান আখতার, কার্তিক আরিয়ানের মতো তারকাদের সঙ্গে কাজও করে ফেলেছেন। প্রশংসিত হয়েছে তাঁর ন্যাচারাল অভিনয়। সামনে আরও অনেক কাজ করবেন ম্রুণাল। কিন্তু তাঁরও বলিযাত্রা মসৃণ ছিল না শুরুতে। সেই কথাই নিজে মুখে জানিয়েছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Mrunal Thakur (@mrunalthakur)

সর্বভারতীয় পোর্টাল বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে মৃণাল বলেছেন, “আমি যখন নিজের কেরিয়ার শুরু করেছিলাম, এমন আচরণ পেতাম, বাড়ি ফিরে কেবলই কাঁদতাম। বাবা-মাকে বলেছিলাম, আমার এই পেশা আর ভাল লাগছে না। কিন্তু ওঁরাই ছিলেন আমার সাফল্যের স্তম্ভ। দশ বছর পরের কথা চিন্তা করতে বলেছিলেন আমাকে। বলেছিলেন, একটা সময় পর আমাকে দেখেও মানুষ অনুপ্রাণিত বোধ করবেন। তাঁদের এটাই মনে হবে, আমি পারলে তাঁরাও পারবেন।”

শাহিদ কাপুরের সঙ্গে ‘জার্সি’ ছবিতে তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ম্রুণাল। ৩১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু দেশে ওমিক্রন সংক্রমণের একাধিক ঘটনা সামনে আসার কারণে নির্মাতারা ঠিক করেছেন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে না ছবি। তবে ছবি নিয়ে একাধিক প্রচার পর্বের সঙ্গে যুক্ত ছিলেন শাহিদ ও ম্রুণাল। হলে ছবি মুক্তি পাবে না জেনে মন ভেঙেছে সক্কলের।

আরও পড়ুন: Tollywood Reactions: দিল্লিতে ফের বন্ধ সিনেমা হল, কী বলছেন বাংলার পরিচালকরা?