‘সব কিছুর আগে সন্তানরা’, বললেন নওয়াজউদ্দিন, হচ্ছে না বিবাহবিচ্ছেদ

প্রায় ১০ বছরের দাম্পত্য জীবন ভাঙতে বসেছিল। কিন্তু অতিমারি সব বদলে দিল। স্ত্রী আলিয়া সিদ্দিকি প্রত্যাহার করলেন বিবাহবিচ্ছেদের নোটিস।

‘সব কিছুর আগে সন্তানরা’, বললেন নওয়াজউদ্দিন, হচ্ছে না বিবাহবিচ্ছেদ
নওয়াজউদ্দিন-আলিয়া
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 8:06 PM

নওয়াজউদ্দিনের বিবাহবিচ্ছেদ আপাতত হচ্ছে না। নওয়াজের স্ত্রী আলিয়া সিদ্দিকি বিবাহবিচ্ছেদের নোটিস প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন। হঠাৎ আলিয়া এমন নরম হয়ে গেলেন কেন?

গত বছর মে মাসে নওয়াজউদ্দিনের কাছে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়ে ছিলেন তিনি। প্রায় ১০ বছরের দাম্পত্য জীবন ভাঙতে বসেছিল। নওয়াজ এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। তিনি জানিয়েছিলেন তাঁর স্বামী নওয়াজ কোনওদিন গায়ে হাত না তুললেও নওয়াজের ভাই গায়ে হাত তুলেছিলেন। কিন্তু আলিয়া এখন আর এসব কিছু মনে রাখতে চান না। তাঁর গলায় এখন অন্য সুর। তিনি আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের সঙ্গে। এই অতিমারি তাঁর সিদ্ধান্তে বদল এনেছে। কীভাবে?

View this post on Instagram

A post shared by Nawazuddin Siddiqui (@nawazuddin._siddiqui)

আলিয়া কোভিড আক্রান্ত হয়েছিলেন। স্বাভাবিকভাবেই নিজেকে গৃহবন্দী করে রাখতে হয়েছিল তাঁকে। তখন পুরো সংসারের দেখভাল করেছেন স্বামী নওয়াজউদ্দিন। ছেলেমেয়েদের দেখাশোনা করেছেন। স্ত্রীয়ের যত্ন নিয়েছেন। নওয়াজের এই ভূমিকা চোখ খুলে দিয়েছে আলিয়ার। নতুন করে চিনতে শিখিয়েছে তাঁর ১০ বছরের পুরনো স্বামীকে। আলিয়া বলেছেন, “ নওয়াজ সব কিছু ভুলে আমার এবং ছেলেমেয়েদের যেভাবে যত্ন নিয়েছে, আমি সত্যি ভুলতে পারব না। এই অতিমারি আমার চোখ খুলে দিয়েছে। আমি বুঝেছি সন্তানদের জন্য আমাদের দু’জনের একসঙ্গে থাকাটা খুব জরুরি। ওদের ভালর জন্য আমাদের মন কষাকষি সরিয়ে রাখাই ভাল। আমাদের খুব দরকার ওদের। তাই আমি আমার ডির্ভোস নোটিস ফিরিয়ে নিয়েছি।”

আরও পড়ুন :জন্মদিনে জেনে নিন, জাহ্নবী কাপুরের জীবনের নয়টি অজানা তথ্য

নওয়াজ এই মুহূর্তে একটি ছবির শুটিংয়ে লখনউতে। তিনি কোনও দিনই ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেননি। আলিয়ার বিবাহবিচ্ছেদের প্রত্যাহার নিয়ে তিনি বলেছেন, “আমি ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে চাই না। শুধু এটুকু বলতে চাই, আলিয়া আজও আমার সন্তানদের মা। আমি আজও ওকে সার্পোট করি।হতে পারে আমাদের মধ্যে মতের অমিল আছে, কিন্তু বহু বছর আমরা একসঙ্গে কাটিয়েও দিলাম। এই মুহূর্তে আমাদের সন্তানরাই আমাদের কাছে প্রায়োরিটি। আমরা কেউই চাই না আমাদের জন্য সন্তানদের কোনও ক্ষতি হোক।”