West Bengal Lok Sabha Election 2024: দ্বিতীয় দফার ভোট শান্তিপূর্ণ, জানাল নির্বাচন কমিশন

| Edited By: | Updated on: Apr 26, 2024 | 7:40 PM

West Bengal Lok Sabha Election 2024 Phase 2 Voting Live News and Updates in Bengali: রায়গঞ্জের দেবপুরী দেবীনগর এলাকায় কংগ্রেসের মহিলা পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছে। এখনও পর্যন্ত কোথাও থেকে সেরকমভাবে কোনও অশান্তির খবর আসেনি। বুথের সামনে কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তা।

West Bengal Lok Sabha Election 2024: দ্বিতীয় দফার ভোট শান্তিপূর্ণ, জানাল নির্বাচন কমিশন
চোপড়ার এক ভোটকেন্দ্রের ছবি।Image Credit source: TV9 Bangla

লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট। দার্জিলিং, রায়গঞ্জ এবং বালুরঘাটের ভোটে সকালে দিকে সেভাবে কোনও অশান্তি খবর আসছিল না। রায়গঞ্জের দেবপুরী দেবীনগর এলাকায় কংগ্রেসের মহিলা পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছে। কিন্তু বেলা গড়াতে চোপড়া, তপন থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর আসতে শুরু করে। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়তে দেখা যায় সুকান্তকে। চোপড়ায় বুথের ভিতরে ভোটদানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার অভিযোগ রয়েছে। এক নজরে দেখুন দ্বিতীয় দফার ভোটের বাংলাকে…

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 26 Apr 2024 07:34 PM (IST)

    দ্বিতীয় দফায় অভিযোগ ৪৫৬

    নির্বাচন কমিশন জানিয়েছে, দার্জিলিংয়ে ৮২, বালুরঘাটে ২২৫, রায়গঞ্জে ১৪৭টি অভিযোগ জমা পড়েছে।

  • 26 Apr 2024 07:20 PM (IST)

    ভোট শান্তিপূর্ণ, জানাল কমিশন

    আরিজ আফতাব, সিইও ভোট শেষে সাংবাদিক বৈঠক করেন। জানান, তিন লোকসভা কেন্দ্রে ৫১ লক্ষ ১৭ হাজার ৯৯৫ মোট ভোটার রয়েছে। বিকাল ৫টা পর্যন্ত দার্জিলিং লোকসভা কেন্দ্রে ভোট পড়েছে ৭১.৪১ শতাংশ, রায়গঞ্জে ৭১.৮৭ শতাংশ এবং বালুরঘাটে ৭২.২০ শতাংশ।

  • 26 Apr 2024 03:55 PM (IST)

    'আরও অ্যাক্টিভ হতে বলব...', কেন্দ্রীয় বাহিনীর সক্রিয়তা নিয়ে প্রশ্ন সুকান্তর

    এবার কেন্দ্রীয় বাহিনী সক্রিয়তা নিয়ে প্রশ্ন বালুরঘাটের বিজেপি প্রার্থী তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গলায়। বললেন, 'আরও অ্যাক্টিভ হওয়ার জন্য আমরা কমিশনকে বলব।' পাশাপাশি কুইক রেসপন্স টিমের ভূমিকা নিয়েও প্রশ্ন সুকান্তর। বালুরঘাটের বিজেপি প্রার্থী বলেন, 'যেভাবে ভোট হচ্ছে এখনও আমরা খুশি। একটি সহজিয়া নামে বুথে যেখানে ৫১ টি ভোট মক পোলে হয়েছিল। সেখানে না ইরেজ করেই ভোট হয়েছে। সেখানে আমরা পুনরায় ভোটের দাবি করব।'

  • 26 Apr 2024 03:51 PM (IST)

    দুপুর ৩টে পর্যন্ত কোথায় কত শতাংশ ভোট?

    বিক্ষিপ্ত কিছু গোলমাল ছাড়া মোটের উপর ভোট শান্তিপূর্ণভাবেই মিটছে দ্বিতীয় দফায়। শুক্রবার দুপুর তিনটে পর্যন্ত বাংলার তিন আসনে মোট ৬০.৬০ শতাংশ ভোট পড়েছে। বালুরঘাটে ভোট পড়েছে ৫৯.৫৩ শতাংশ, রায়গঞ্জে ভোট পড়েছে ৬০.২০ শতাংশ এবং দার্জিলিঙে ভোট পড়েছে ৬১.৯৭ শতাংশ।

  • 26 Apr 2024 02:11 PM (IST)

    বিক্ষোভের মুখে রাজু বিস্তা

    রাজু বিস্তাকে দেখে উঠল ‘জয় শ্রী রাম’ স্লোগান। আর তা শুনে তেলে বেগুনে জ্বলে উঠলেন তৃণমূল কর্মীরা। তৃণমূল কর্মীরা রাজু বিস্তাকেই দিলেন নির্বাচনী  বিধির পাঠ। আর তাতে ভুল স্বীকার করলেন বিজেপি নেতাও। ব্যস তপ্ত ভোট বঙ্গে কাজ হাসিল! বরফ গলে জল।

    বিস্তারিত পড়ুন: বুথের বাইরে ভুল স্বীকার বিজেপি প্রার্থী রাজু বিস্তার, বরফ গলে জল তৃণমূল কর্মীদের

  • 26 Apr 2024 01:22 PM (IST)

    পর্যবেক্ষককে ফোন সুকান্তর

    বিজেপির পোলিং এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় সুকান্ত মজুমদার এলাকায় পৌঁছলে তাকে গোব্যাক স্লোগান দেওয়া হয়। বুথের ভিতরে রাজ্য পুলিশ থাকায় স্পেশ্যাল পুলিশ অবজারভারকে অভিযোগ জানালেন সুকান্ত মজুমদার। গঙ্গারামপুরের দুই নম্বর ওয়ার্ডে কাদিরহাট প্রাথমিক বিদ্যালয় বুথে সুকান্ত মজুমদার। রাজ্য পুলিশ বুথে ঢুকে অসুস্থদের ভোট করাচ্ছে। এই অভিযোগ পেয়ে সুকান্ত মজুমদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্পেশাল অবজারভারকে ফোন করে অভিযোগ জানালেন।

  • 26 Apr 2024 12:20 PM (IST)

    বেলা ১১ টা পর্যন্ত ভোটের হার ৩১ শতাংশ

    বেলা ১১টা পর্যন্ত ভোটের হার

    বালুরঘাট ২৮.১১ শতাংশ দার্জিলিং ৩২.৭৫ শতাংশ রায়গঞ্জ ৩২.৫১ শতাংশ

    সব মিলিয়ে তিনটি আসনে মোট ভোট পড়েছে ৩১.২৫ শতাংশ

  • 26 Apr 2024 12:14 PM (IST)

    Darjeeling Lok Sabha 2024: চোপড়ায় বুথের বাইরে 'জমায়েত'

    চোপড়ার আমতলা বুথে উত্তেজনা। বুথের একশো মিটারের মধ্যে জমায়েত করার অভিযোগ। পরিস্থিতি দেখেই এগিয়ে আসে কেন্দ্রীয় বাহিনী। জওয়ানরা তাঁদের দেখে লাঠি উঁচিয়ে তাড়া করেন। পরে এলাকা ফাঁকা হয়। দেখা যাচ্ছে, বেলা যত বাড়ছে, ততই একাধিক বুথের বাইরে জমায়েত করার অভিযোগ উঠছে। শাসক-বিরোধী দুপক্ষের তরফেই অভিযোগ জমা পড়ছে। আমতলা প্রাথমিক বিদ্যালয়ের বুথের বাইরে কয়েকশো মানুষকে দেখা যায়। খবর পেয়েই সেখানে যায় বাহিনী। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

  • 26 Apr 2024 12:14 PM (IST)

    'তৃণমূল-কংগ্রেস তুষ্টিকরণের রাজনীতি করে'

    মালদহতেও মহিলাদের অত্যাচার হয়েছে। সেখানে তৃণমূল চুপ। বিজেপি সরকার কাজ করছে। আমাদের সরকার ৮০ লক্ষের বেশি শৌচালয় বানিয়েছে। এর সব থেকে লাভ পেয়েছেন মহিলারা। বাংলার প্রচুর মা-বোন উজ্জ্বলা গ্যাস প্রকল্পের সুবিধা পেয়েছেন। এখানে আবাসের হাজার হাজার ঘর দেওযা হয়েছিল। যা মহিলাদের নামে ছিল। আমাদের সরকার  মহিলাদের স্বনির্ভর করেছে। তৃণমূল-কংগ্রেস এখানে নিজেদের মধ্যে দ্বন্দ্ব হয়ত দেখাচ্ছে। তবে দুজনের বিচার ধারা একই রকম। এরা তুষ্টিকরণের রাজনীতিতে বিশ্বাসী। এরা বলেছে সরকারে এলে সিএএ আইন বাতিল করবে। আপনারাই বলুন, হিন্দু-শিখ-খ্রিষ্টান যাঁদের উপর অত্যাচার হয়েছে তাঁরা কোথায় যাবেন। যাঁদের জোর করে ধর্মান্তরিত করা হয়েছিল তাঁরা কী করবেন? তুষ্টিকরণের জন্য় ওরা সিএএ বাতিল করতে চাইছে। সিএএ নাগরিকত্ব কেড়ে নেবে না, নাগরিকত্ব দেবে। কিন্তু তৃণমূল ভুল কথা বলছে।

  • 26 Apr 2024 12:00 PM (IST)

    কমিশনে অভিযোগের বাহার!

    বেলা এগারোটা পর্যন্ত কমিশনে মোট অভিযোগ জমা পড়েছে ২৯০ টি। ভোট শুরু হওয়ার চার ঘণ্টার মধ্যে একাধিক অভিযোগ কমিশনে। এখনও পর্যন্ত প্রায় ২৯০টি অভিযোগ জমা পড়েছে। এনজিআরএসে এখনও পর্যন্ত অভিযোগ জমা পড়েছে ২৪১টি। সবচেয়ে বেশি রায়গঞ্জ থেকে ১২৩ টি, বালুরঘাট থেকে ৯২টি ও দার্জিলিং থেকে ২৬ টি অভিযোগ জমা পড়েছে। সি ভিজিল অ্যাপে মোট ২৩ টি তারমধ্যে রায়গঞ্জ থেকে ১১ টি, দার্জিলিং থেকে ৬ ও বালুরঘাট থেকে ৬ টি।

    সিএমএস পোর্টালে মোট ২৬ টি অভিযোগ জমা পড়েছে। যার মধ্যে দার্জিলিং থেকে ১১ টি, রায়গঞ্জ থেকে ৭ টি ও বালুরঘাট থেকে ৮ টি অভিযোগ জমা পড়েছে। এর মধ্যে বিজেপির থেকে ১৪টি এবং তৃণমূলের থেকে ২ টি অভিযোগ জমা পড়েছে।

  • 26 Apr 2024 11:31 AM (IST)

    TMC: কমিশনে তৃণমূলের ১১৩ টা অভিযোগ

    সকাল ৯টা পর্যন্ত ১১৩ টা অভিযোগ জানিয়েছে তৃণমূল। তার মধ্যে যার মধ্যে ইভিএম খারাপ।  বিজেপি মানুষকে বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখাচ্ছে। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে মহিলাদের ভয় দেখাচ্ছে। বালুরঘাটে এবং রায়গঞ্জের কিছু জায়গা রয়েছে।

  • 26 Apr 2024 11:15 AM (IST)

    Raiganj Lok Sabha 2024: বয়স্কদের ভোট দিচ্ছেন অন্য কেউ?

    বিশেষভাবে সক্ষমদের ভোট দিয়ে দিচ্ছে সঙ্গে থাকা লোকেরা। নিয়ম অনুযায়ী,  ভোট দিতে না পারলে প্রিসাইডিং অফিসারদের সাহায্য করার কথা। দলুয়ায় তা হচ্ছে না। দলুয়ার ভোটে হচ্ছে বেনিয়ম। আর অভিযোগ পাওয়া মাত্রই রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। দার্জিলিঙের দলুয়ার ২০০ নম্বর বুথ দলুয়া প্রাথমিক বিদ্যালয়ের বুথে একাধিক বয়স্ক ব্যক্তির সঙ্গে ঢুকছেন আরও একজন। তাঁদের বক্তব্য, বয়স্ক ব্যক্তিরা ভোট দিতে পারছেন না, তাই তাঁদের ধরে তাঁরা বুথের ভিতর নিয়ে যাচ্ছেন। তাই দু'জন করে ভিতরে যাচ্ছেন, EVM এ ভোট দিয়ে দিচ্ছেন। কমিশনের নির্দিষ্ট গাইড লাইনে রয়েছে, কোনও ভোটার যদি বলেন, তিনি ভোট দিতে পারছেন না, কোথায় ভোট দেবেন, বুঝতে পারছেন না, সেক্ষেত্রে কেবল প্রিসাইডিং অফিসারই তাঁর হয়ে ভোট দিয়ে দেবেন। কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপেই রয়েছে এই বুথ। তবুও এই ধরনের ঘটনা ঘটায় প্রশ্ন উঠছে। এই ঘটনা কমিশনের সামনে আসতেই রিপোর্ট তলব করা হয়।

    তবে রিপোর্ট পেয়ে কমিশনের তরফ থেকে জানানো হয়, দলুয়া প্রাথমিক বিদ্যালয়ে যে অন্যের সঙ্গে ভোট দিতে যাচ্ছিল, তাঁদের ২ জনের কাছেই অনুমতিপত্র ছিল। আগে ফর্ম ফিলাপ করে অনুমতি নেওয়া ছিল।

    দোলুয়ায় বৃদ্ধকে নিয়ে ভোট দিতে ঢুকছেন অন্য কেউ!

  • 26 Apr 2024 10:48 AM (IST)

    Raiganj Lok Sabha 2024: ভিক্টরকে দেখে 'জয় বাংলা' স্লোগান, পাত্তাই দিলেন না তরুণ প্রার্থী

    রায়গঞ্জে কংগ্রেস প্রার্থী আলি ইমরান রমস আলি ওরফে ভিক্টরকে দেখে গোয়ালপোখরে জয় বাংলা স্লোগান। স্লোগান দিল তৃণমূল কর্মীরা। তবে মাথা ঠান্ডা রাখলেন ভিক্টর। দেখালেন একেবারে গান্ধীগিরি। তাঁর পাল্টা মন্তব্য, জয় বাংলা স্লোগানে অসুবিধা কোথায়?  মুজিবর রহমানের স্লোগান ধার করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়ালপোখরের বুথে গিয়েছিলেন কংগ্রেস প্রার্থী ভিক্টর। তিনি এলাকায় যেতেই তাঁকে দেখে বুথের অদূরে দাঁড়িয়ে থাকা কয়েকজন ব্যক্তি 'মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ', 'জয় বাংলা' স্লোগান দিতে থাকেন। তাঁদেরই একজন বললেন, "আমরা সবাই এখানে থাকি, সবাই আমরা জয় বাংলা... সবাইকে তৃণমূলকে ভোট দিচ্ছে।" ভিক্টর রীতিমতো পাত্তাই দেননি সেকথায়। পরে তাঁকে সে বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "রিয়েকশন দেওয়ার দরকার কী আছে, যাঁরা মূর্খের মতন কথা বলে। জয় বাংলা তো মুজিবর রহমান সাহেব বাংলাদেশে বলেছিলেন। আর এখানে মুখ্যমন্ত্রী বাংলাকে বাংলার কোনও স্লোগান দিতে পারেননি। বাংলাদেশ থেকে কপি করেছেন। এখন এখানে ভিক্টর ফ্যাক্টর রয়েছে। তাই ওরা আমাকে দেখে জয় বাংলা বলে, মুখ্যমন্ত্রী আমাকে দেখলে ছোকড়া বলেন, দামাল ছেলে বলেন... আমার আলাদা করে কিচ্ছু বলার নেই।"

  • 26 Apr 2024 10:20 AM (IST)

    Balurghat Lok Sabha Election 2024: বারান্দায় উঠে 'ভোট নিয়ন্ত্রণ'

    বিজেপির দাবি,  গঙ্গারামপুরে পুলিশকে কিনে নেওয়া হয়েছে। বারান্দায় উঠে তৃণমূলে লোকজন ভোট নিয়ন্ত্রণ করছে। আশ্রমপাড়া, অমল বন্ধু হাইস্কুলের বুথে পুলিশি নজরদারি অভাবের অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

  • 26 Apr 2024 10:17 AM (IST)

    EC: সকাল ৯টা পর্যন্ত ভোটের হার

    সকাল ৯টা পর্যন্ত ভোটের হার, দার্জিলিঙে ১৫.৭৪ শতাংশ, রায়গঞ্জে ১৬.৪৬ শতাংশ, বালুরঘাটে ১৪.৭৪ শতাংশ।

  • 26 Apr 2024 09:47 AM (IST)

    Balurghat: আক্রান্ত নেতা, পুলিশের সঙ্গে বচসায় সুকান্ত

    তপনের পতিরামপুরে বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক জ্যোতিষ রায়কে মারধরের অভিযোগ। বুথের ১০০ মিটারের মধ্যে ক্যাম্প বসানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। খবর পেয়ে সেই বুথে যান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। তখন তৃণমূল কর্মী সমর্থকরা সুকান্তকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। তিনি যাতে কোনও ভাবে ওই এলাকায় ঢুকতে না পারে, তাঁকে ঘিরে রাখার অভিযোগ ওঠে। গোটা ঘটনার ভিডিয়ো তোলেন সুকান্ত। সেটি তিনি নির্বাচন কমিশনের কাছে পাঠাবেন বলে সূত্রের খবর। খবর পেয়ে ঘটনাস্থলে যান বালুরঘাটের আইসি। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুকান্ত মজুমদার। সুকান্ত বলেন, "প্রার্থীকেই বুথে ঢুকতে দেওয়া হচ্ছে না। পুলিশ কিচ্ছু করছে না। পুলিশ চুপচাপ বসে আছে। ১০০ মিটারের মধ্যে থেকে ক্যাম্প অফিস না ওঠালে আমি এখানেই থাকব। এখান থেকে আমরা লিড পাব, সেটা ওরা জানে। তাই আমাদের মহিলা কর্মীকে সেক্ট ওয়ার্কার বলছে।"

    পুলিশের সঙ্গে বচসায় সুকান্ত

  • 26 Apr 2024 09:33 AM (IST)

    Darjeeling: বুথের ভিতরে ভোটদানের ছবি 'ভাইরাল'

    চোপড়ায় বিভিন্ন বুথে ভোটদানের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। কে কাকে ভোট দিচ্ছে, তা ছবি তুলে সমাজমাধ্যমে ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠেছে। ভোটারদের দিয়েই জোর করে ছবি তোলানোর অভিযোগ উঠছে। যদিও ভাইরাল হওয়া ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। ভাইরাল ভিডিয়ো খতিয়ে দেখছে নির্বাচন কমিশন। তৃণমূল  বিজেপি একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছে।

    উত্তর দিনাজপুরের চোপড়া দার্জিলিঙ লোকসভা কেন্দ্রের আওতায় পড়ে। চোপড়ার বিভিন্ন বুথ থেকে অভিযোগ উঠছে, যে কোন ভোটার কে কাকে ভোট দিচ্ছেন, সেটা ভিডিয়ো  রেকর্ডিং তুলে নিয়ে আসছেন। কে কাকে ভোট দিচ্ছেন, সেই ভিডিয়ো দেখলেই স্পষ্ট হয়ে যাচ্ছে। শাসক বিরোধী পরস্পর পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করছে, কাকে ভোট দিচ্ছেন ভোটাররা, সেটা সুনিশ্চিত করতেই এটা করা হচ্ছে। বিভিন্ন বুথে এখন সেক্টর অফিসাররা গিয়েছেন।

  • 26 Apr 2024 09:22 AM (IST)

    Balurghat: সস্ত্রীক ভোট দিলেন সুকান্ত

    সস্ত্রীক ভোট দেন বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। সুকান্ত মজুমদারের স্ত্রী এদিন বলেন, "গোটা রাজ্যটাই ওকে ঘুরতে হচ্ছে। যতটা পারছি, ওর পাশে থাকার চেষ্টা করছি। যতটা পারছি ঠান্ডা খাওয়ানোর চেষ্টা করছি ওকে। খুব কম সময় পাই ওকে আমরা। আমিও কম পাই, আমার মেয়েরাও বাবাকে কম পায়। যখন পায় আর বাবাকে ছাড়তে চায় না।" পাশেই ছিলেন সুকান্ত। তাঁকে একেবারেই রাজনৈতিক প্রশ্ন করা হয়, জানতে চাওয়া হয়, তৃণমূল যে বলছে কেন্দ্রীয় বাহিনী ভয় দেখাচ্ছে, এটা কি সঠিক? সুকান্ত বলেন, "কেন্দ্রের জিনিস দেখলে ভয় পায়। আমরা কথা বলে দেখছি। বেশিরভাগ অভিযোগ শুনছি EVM খারাপ নিয়ে।"

  • 26 Apr 2024 07:24 AM (IST)

    Balurghat: 'তৃণমূল গুন্ডা নাকা চেকিং লাগিয়েছে'

    বালুরঘাটে সাংবাদিক বৈঠকে বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। তিনি বলেন, " গঙ্গারামপুরে বিক্ষিপ্ত ঘটনার খবর পেয়েছি। কাল রাতে হামলাও হয়েছে আমাদের বুথ সভাপতির বাড়িতে। তাও সাহস দিয়ে বসিয়েছি। গঙ্গারামপুরেই সবচেয়ে বেশি গন্ডগোল হয়েছে। কুশমণ্ডীর একটি বুথে EVM নম্বর মিলছে না। প্রিসাইডিং অফিসারের কাছ থেকে লিখিত নিয়েছিল, ওই EVM এর পরিবর্তে নতুন EVM আনা হয়েছে। গঙ্গারামপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর বাড়ি, তাই ওখানে অশান্তি বেশি। তৃণমূল গুন্ডা আবার নাকা চেকিং লাগিয়েছে, কারা ভোট দিতে যাচ্ছেন। যাঁরা তৃণমূল ভোটার, তাঁদেরকেই যেতে দেওয়া হচ্ছে।"

  • 26 Apr 2024 07:16 AM (IST)

    Darjeeling: ভোটের আগে GNLF নেতার গাড়ি থেকে টাকা উদ্ধার

    ভোটের আগের রাতে বিপুল টাকা সহ আটক GNLF নেতার গাড়ি। গাড়ি থেকে উদ্ধার হয়েছে ২ লক্ষ টাকা। রোহিনী গেটে নির্বাচন কমিশনের আধিকারিকরা GNLF নেতা নিমা লামার গাড়ি আটক করেন। গাড়িতে তল্লাশি চালাতে একটি ব্যাগ উদ্ধার হয়। সেখান থেকেই উদ্ধার হয় টাকা।

  • 26 Apr 2024 07:07 AM (IST)

    Balurghat: ভোটারদের প্রভাবিত করার চেষ্টা

    তপনে ভোটারদের প্রভাবিত করার চেষ্টার অভিযোগ। রামপুরা ও কৃষ্ণবাটি বুথে টাকা নিয়ে বাড়িতে চড়াও হওয়ার অভিযোগ। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ। দায় ঝেরেছে তৃণমূল।

  • 26 Apr 2024 07:05 AM (IST)

    Raiganj: সাদা থান পরানোর 'হুমকি'

    বিজেপিকে ভোট দিলে সাদা থান পরিয়ে দেওয়া হবে! ঘটনাটি চোপড়ার ঘির্নিগাঁও এলাকায়। মহিলা ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

  • 26 Apr 2024 07:01 AM (IST)

    Balurghat: বাড়ি বাড়ি ঘুরে 'টাকা'!

    দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার হরসুরা অঞ্চলের রামপুর ও কৃষ্ণবাটি বুথে তৃণমূলের লোকজন টাকা দেওয়ার জন্য বাড়ি বাড়ি ঢুকছিল বলে অভিযোগ বিজেপির। সেই সময় রাস্তায় তৃণমূল কর্মী সমর্থকদের আটকায় বিজেপি৷ এনিয়ে দু'তরফে বাকবিতণ্ডা শুরু হয়৷ বিজেপি এই নিয়ে অভিযোগ দায়ের করতে চলেছে৷ যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল৷

  • 26 Apr 2024 06:59 AM (IST)

    Raiganj: কংগ্রেসের মহিলা এজেন্টকে 'মারধর'

    রায়গঞ্জের দেবপুরী দেবীনগর এলাকায় কংগ্রেসের মহিলা পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এলাকায় এই নিয়ে উত্তেজনা রয়েছে।

Published On - Apr 26,2024 6:56 AM

Follow Us: