Abhijit Ganguly: অনশনকারী শিক্ষকদের এফআইআরে নাম অভিজিৎ গাঙ্গুলির, শুনেই বললেন, ‘দেখা যাবে’

BJP: রাজ্য প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মইদুল ইসলাম বলেন, শনিবার তাঁদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিকে ভণ্ডুল করতে বিজেপির লোকজন হামলা করে। বিজেপি প্রার্থী ও শুভেন্দু অধিকারীর প্ররোচনায় এই হামলা চলে বলেও অভিযোগপত্রে উল্লেখ করা হয়। এই ঘটনায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে এফআইআর করা হয়। যদিও এই অভিযোগ পাত্তাই দিতে নারাজ অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

Abhijit Ganguly: অনশনকারী শিক্ষকদের এফআইআরে নাম অভিজিৎ গাঙ্গুলির, শুনেই বললেন, 'দেখা যাবে'
বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 10:45 PM

পূর্ব মেদিনীপুর: তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে তমলুক থানায় জমা পড়ল এফআইআর। মইদুল ইসলাম পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির তরফে এই অভিযোগ দায়ের করেন। রাজ্য প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মইদুল ইসলাম বলেন, শনিবার তাঁদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিকে ভণ্ডুল করতে বিজেপির লোকজন হামলা করে। বিজেপি প্রার্থী ও শুভেন্দু অধিকারীর প্ররোচনায় এই হামলা চলে বলেও অভিযোগপত্রে উল্লেখ করা হয়। এই ঘটনায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে এফআইআর করা হয়। যদিও এই অভিযোগ পাত্তাই দিতে নারাজ অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “অভিযোগ করেছে করুক। এরকম মিথ্যা মামলা তো কতই হয়। দেখা যাবে। যারা এসব করছে তারা কতদিন এসব মামলা মোকদ্দমার হাত থেকে বাঁচে সেটা দেখব।”

অন্য়দিকে তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য বলেন, “যে মিছিল শুভেন্দু অধিকারীর নেতৃত্বে হচ্ছে, যেখানে প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় উপস্থিত, সেই মিছিল থেকে কিছু বাঁদর বেরিয়ে এরকমভাবে চেয়ার টেবিল ভাঙচুর করল, পাথর ছুড়ল, আমাদের শিক্ষক শিক্ষিকাদের আহত করল, এফআইআর তাঁদের নামে হবে না তো কাদের নামে হবে? তাঁরা তো নেতৃত্ব দিচ্ছিলেন সেই মিছিলের। এ দায় তো ওনাদের নিতে হবে। ওনাদের উস্কানিতেই এসব হয়েছে।”