Bikini Model: ইনস্টাগ্রাম পোস্ট দেখে বিকিনি সুন্দরীকে খুঁজে বের করল শত্রুরা, তারপরই অকল্পনীয় নৃশংসতা…

Instagram Model: সম্প্রতি, এক রেস্তোরাঁয় খেতে গিয়ে নিজের পছন্দের ডিশের ছবি শেয়ার করেছিলেন তিনি ইনস্টাগ্রামে। কোথায়, কোন রেস্তোঁরায় বসে খাচ্ছেন, সেই লোকেশনও দিয়েছিলেন পোস্টের সঙ্গে। ব্যস, সেই ছবি থেকেই রেস্তোঁরা খুঁজে বের করতে বেশি সময় লাগেনি শত্রুদের।

Bikini Model: ইনস্টাগ্রাম পোস্ট দেখে বিকিনি সুন্দরীকে খুঁজে বের করল শত্রুরা, তারপরই অকল্পনীয় নৃশংসতা...
ল্যান্ডি পাররাগাImage Credit source: Instagram
Follow Us:
| Updated on: May 05, 2024 | 11:58 PM

ইনস্টাগ্রামে দেড় লাখের উপর ফলোয়ার। টিকটকও করতেন চুটিয়ে। তাঁর বিকিনি পরিহিত ছবি ইনস্টাগ্রামে ঝড় তুলত ফলোয়ারদের মনে। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিটি আপডেট শেয়ার করতেন। আর সেটাই কাল হল ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারের। ইনস্টাগ্রামে ওই বিকিনি মডেলের প্রোফাইলে শুধু তাঁর ভক্তরাই নয়, বেশ কিছু শত্রুও নজর রেখেছিল। সম্প্রতি, এক রেস্তোরাঁয় খেতে গিয়ে নিজের পছন্দের ডিশের ছবি শেয়ার করেছিলেন তিনি ইনস্টাগ্রামে। কোথায়, কোন রেস্তোঁরায় বসে খাচ্ছেন, সেই লোকেশনও দিয়েছিলেন পোস্টের সঙ্গে। ব্যস, সেই ছবি থেকেই রেস্তোঁরা খুঁজে বের করে গুলিতে ঝাঝরা করে মেরে ফেলা হয় ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারকে। ঘটনাটি ঘটেছে ইকুয়েডরে। মৃত মডেলের নাম ল্যান্ডি পাররাগা গয়বুরো।

রেস্তোরাঁ সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে হাড় হিম করা সেই হত্যাকাণ্ডের ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, ল্যান্ডি তাঁর এক বন্ধুর সঙ্গে রেস্তোরাঁয় একটি টেবিলে বসেছিলেন। দু’জনে গল্প করছিলেন। এরই মধ্য়ে আচমকা দুই অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী বন্দুক হাতে ঢুকে পড়ে রেস্তোরাঁয়। সোজা গিয়ে দাঁড়ায় ল্যান্ডির টেবিলের সামনে। কেউ কিছু বুঝে ওঠার আগেই গুলি। মাটিতে লুটিয়ে পড়েন বছর তেইশের ল্যান্ডি। ঘটনার আকষ্মিকতায় থতমত খেয়ে যান উপস্থিত সকলে। যে যেদিকে পেরেছেন, ছুটে পালিয়েছেন। এর মধ্যেও ল্যান্ডি সাহায্যের জন্য আর্তি জানাচ্ছিল। কিছুক্ষণের মধ্যেই পর পর আরও গুলি। ঝাঝরা হয়ে মৃত্যু হয় ইকুয়েডরের ইনস্টাগ্রাম মডেলের।

গুলি চালিয়ে নৃশংসভাবে খুনের পর যেমন এসেছিল, তেমনই পালিয়ে যায় দুই বন্দুকধারী। আর রেস্তোরাঁয় প্রতিটি কোনায় তখন এক ভয়ঙ্কর দৃশ্য। চারদিকে লন্ডভন্ড। তার মাঝে রেস্তোরাঁর পুলের জল পুরো লাল হয়ে গিয়েছে। সেই পুলের ধারে পড়ে ল্যান্ডির রক্তমাথা নিষ্প্রাণ দেহ। কী কারণে এই হামলা, সে বিষয়টি এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।