শেষ হল নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘জোগিরা সারা রা রা’-এর শুটিং

‘জোগিরা সারা রা রা’ এমন দুই মানুষের গল্প যাঁরা পরস্পরকে ভালবাসেন না। ঠিক সময়ে শুটিং শেষ করতে পেরে খুশি নওয়াজউদ্দিন সিদ্দিকি।

  • TV9 Bangla
  • Published On - 20:31 PM, 7 Apr 2021
শেষ হল নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘জোগিরা সারা রা রা’-এর শুটিং
নওয়াজউদ্দিন সিদ্দিকি

দেশজুড়ে করোনা সংক্রমণ ফের হু হু করে বাড়ছে। দ্বিতীয় দফায় করোনা-গ্রাফ ঊর্ধমুখী। এরই মধ্যে পরিচালক কুশন নন্দী তাঁর নতুন ছবি ‘জোগিরা সারা রা রা’-এর শুটিং শেষ করলেন। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং নেহা শর্মা। গোটা ছবির শুটিং হয়েছে লখনউ এবং বেনারসে। এবার গোটা টিমের বাড়ি ফেরার পালা।

ঠিক সময়ে শুটিং শেষ করতে পেরে খুশি নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি বলেছেন, “কোভিড পরিস্থিতে এইভাবে নির্বিঘ্নে শুটিং শেষ করতে পেরে সত্যি খুব ভাল লাগছে। এই রকম একটা সময়ে নিজেদেরকে নিরাপদে রাখাটা খুব জরুরী। অতিমারির সময়ে শুটিং করাটা সত্যি খুব চ্যালেঞ্জিং। কিন্তু লখনউতে আমরা নিশ্চিন্তে শুটিং করতে পেরেছি। আমরা খুব মজা করে শুট করেছি।”

‘জোগিরা সারা রা রা’ এমন দুই মানুষের গল্প যাঁরা পরস্পরকে ভালবাসেন না। এমন দুই মানুষকে নিয়েই গল্প বুনেছেন পরিচালক। সঠিক সময়ে শুটিং শেষ করতে পেরে পরিচালক কুশন নন্দীও খুশি। তিনি বলেন, “কোভিড পরিস্থিতির সমস্ত সতর্কতা অবলম্বন করে শেষমেশ যে আমরা সময় মত নির্বিঘ্নে শুটিং শেষ করতে পেরেছি সেটাই আমার ভাল লাগছে।”

নওয়াজকে শেষ দেখা গিয়েছিল পরিচালক সুধীর মিশ্রর ‘সিরিয়াস মেন’-এ। একটি ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি দেখানো হয়েছিল। সদ্যই তিনি শেষ করেছেন বাংলাদেশের পরিচালক ফারুকির ‘ নো ল্যান্ড’স ম্যান’-এর শুটিং। এটি একটি ইন্দো-বাংলাদেশ-আমেরিকান ছবি। ‘ফ্যাসিসিম’ এই ছবির বিষয়।

আরও পড়ুন :৭৯-এ পা জিতেন্দ্রর, কিন্তু কোনও সেলিব্রেশন নয় জানালেন ছেলে তুষার কাপুর

সবকিছু ঠিকঠাক থাকলে এই বছরের মাঝামাঝি ‘জোগিরা সারা রা রা’ সিনেমা হলে মুক্তি পাবে।