৭৯-এ পা জিতেন্দ্রর, কিন্তু কোনও সেলিব্রেশন নয় জানালেন ছেলে তুষার কাপুর

হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। সেই কারণেই ধুমধাম করে বার্থ ডে সেলিব্রেশনের প্ল্যান বাতিল করে দিয়েছেন জিতেন্দ্রর বাড়ির লোকজন।

  • TV9 Bangla
  • Published On - 18:45 PM, 7 Apr 2021
৭৯-এ পা জিতেন্দ্রর, কিন্তু কোনও সেলিব্রেশন নয় জানালেন ছেলে তুষার কাপুর
সপরিবারে জিতেন্দ্র

আজ (৭ এপ্রিল) জিতেন্দ্রর জন্মদিন। ৭৯-এ পা দিলেন তিনি। কিন্তু সেইভাবে কোনও সেলিব্রেশন করবেন না বলে জানিয়েছেন ছেলে তুষার কাপুর। ধুমধাম করেই বার্থ ডে পার্টি করার প্ল্যান ছিল পরিবারের, কিন্তু সব জল্পনা-কল্পনায় জল ঢেলে দিল করোনা।

৩০ এপ্রিল পর্যন্ত মহারাষ্ট্রে সপ্তাহান্তিক লক ডাউন। রাতে চলছে কার্ফু। হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। সেই কারণেই ধুমধাম করে বার্থ ডে সেলিব্রেশনের প্ল্যান বাতিল করে দিয়েছেন জিতেন্দ্রর বাড়ির লোকজন। তবে একেবারেই কোনও সেলিব্রেশন হবে না,এমন নয়। তুষার কাপুর জানিয়েছেন পরিবারের কয়েক জন মিলিয়েই তাঁরা জন্মদিন পালন করবেন। জিতেন্দ্রর মেয়ে এবং প্রযোজক একতা কাপুর বাবাকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন। প্রসঙ্গত উল্লেখযোগ্য এবছর জিতেন্দ্রর পরিবার দিওয়ালি পার্টিও করেননি। প্রয়াত ঋষি কাপুরকে শ্রদ্ধা জানাতেই তাঁরা পার্টি বাতিল করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

জিতেন্দ্র এই সময় ছবি না করলেও এক সময় বলিউডের প্রথম সারির অভিনেতা ছিলেন। প্রচুর হিট ছবি তাঁর ঝুলিতে। ছেলে তুষার কাপুরও খুব কম ছবি করেন। অবশ্য সম্প্রতি তাঁর ছবি ‘লক্ষ্মী’ ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করেছে। তুষার সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। তিনি তাঁর ছেলের সঙ্গে অনেক ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। মেয়ে একতা কাপুর অবশ্য একের পর এক ছবি প্রযোজনা করেই যাচ্ছেন। সম্প্রতি অমিতাভ বচ্চনকে নিয়ে তিনি ‘গুড বাই’ করছেন। সদ্যই সেই ছবির শুটিং শুরু হয়েছে।

আরও পড়ুন :অক্ষয় কুমার ‘পজিটিভ’ হলেও জ্যাকলিনের কোভিড-রিপোর্ট নেগেটিভ