“কেন আমার দিকে তাকিয়ে আছেন? কখনও মেয়ে দেখেননি?” চড়া সুর রাখির গলায়

সাক্ষাৎকারে রাখি পার্ল প্রসঙ্গে তুলে এনে বলেন, “স্বয়ং ঈশ্বর নিজে আমাকে বলেন পার্ল পুরী করেছে কাজটি, আমি বিশ্বাস করব না। ও নিষ্পাপ এক ছেলে।"

কেন আমার দিকে তাকিয়ে আছেন? কখনও মেয়ে দেখেননি? চড়া সুর রাখির গলায়
রাখি সাওয়ান্ত
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 06, 2021 | 12:41 PM

সাংবাদিককে সাক্ষাৎকার দিচ্ছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু তাঁর অস্বস্তি হচ্ছিল। কারণ সে সময়ে এক জনৈক ব্যক্তি তাঁর দিকে তাকিয়ে ছিল এবং সে তাকানো রাখির কাছে ছিল অস্বস্তি। ব্যস রাখিকে থামানো অত সহজ নয় বোঝেননি সেই ব্যক্তি। রাখির গলায় উঠল চড়া সুর। বললেন, “দাদা, দয়া করে চলে যান।

আরও পড়ুন পিছিয়ে গেল শুটিং, রণবীর-শ্রদ্ধার দেখা হবে জুন মাসের শেষেই

আমি ইন্টারভিউ দিচ্ছি, কেন আপনি আমার দিকে তাকিয়ে আছেন? কোনও মেয়েকে কখনও দেখেননি? দয়া করে চলে যান।” রাখির বকাঝকা খেয়ে ব্যক্তি বাইক চালিয়ে এগতে গিয়ে প্রায় একটি দুর্ঘটনা ঘটিয়েই ফেলছিলেন। তা দেখে, রাখি বলে ওঠেন, “সাবধান হন না হলে আপনার দুর্ঘটনা ঘটবে। যাও, আগে দেখুন। আমার দিকে তাকাবেন না।” ব্যক্তি বাইক নিয়ে এগতে এগতে বলেন যে যদি দুর্ঘটনা ঘটে তাহলে এটার দায় রাখির উপর বর্তাবে।

View this post on Instagram

A post shared by Newsy Corner (@newsycorner)

কিছুদিন আগে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল ‘নাগিন ৩’ ধারাবাহিকের পরিচিত মুখ অভিনেতা পার্ল ভি পুরিকে। শুক্রবার গভীর রাতে ওয়ালিভ পুলিশ নিজের বাড়ি থেকে গ্রেফতার করে অভিনেতাকে। সাক্ষাৎকারে রাখি পার্ল প্রসঙ্গে তুলে এনে বলেন, “স্বয়ং ঈশ্বর নিজে আমাকে বলেন পার্ল পুরী করেছে কাজটি, আমি বিশ্বাস করব না। ও নিষ্পাপ এক ছেলে।” তিনি জানিয়েছেন যে কীভাবে তিনি পার্লের সঙ্গে কাজ করেছেন এবং তিনি মহিলাদের দিকে তাকানোর সময় ‘মাথা উঁচু করেননি’। রাখি আরও বলেন, “বিনা প্রমাণে এ জাতীয় অভিযোগ করা ভুল। এটি আদালতে প্রমাণ করতে ৪-৫ বছর সময় লেগে যাবে। কে জানে, হয় তো মেয়েটি তাঁকে ব্ল্যাকমেল করছে, হয় তো এতে টাকা-পয়সা জড়িয়ে আছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla