পিছিয়ে গেল শুটিং, রণবীর-শ্রদ্ধার দেখা হবে জুন মাসের শেষেই

ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। ছবিতে একটি ছোট্ট অংশ রয়েছে যার সঙ্গে জুড়ে রয়েছে স্পেন। তাই বিদেশেও হবে শুটিং।

পিছিয়ে গেল শুটিং, রণবীর-শ্রদ্ধার দেখা হবে জুন মাসের শেষেই
রণবীর-শ্রদ্ধা।
TV9 Bangla Digital

| Edited By: শুভঙ্কর চক্রবর্তী

Jun 06, 2021 | 12:06 PM

করোনার দ্বিতীয় ওয়েভের কবলে পড়েছে গোটা দেশ। বেশিরভাগ রাজ্যে চলছে লকডাউন। ফিল্ম কিংবা টেলিভশন শোয়ের শুটিংয়ে পড়েছে নিষেধাজ্ঞা। আর এ কারণে লাভ রঞ্জন পরিচালিত এবং রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত পরের ছবির শুটিং ফের পিছল। ঠিক ছিল মে মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে ছবির শুটিং।

আরও পড়ুন মাহিরা আমার গার্লফ্রেন্ড নয়, তবে বিয়ে করলে ওর মতো মেয়েকেই করব: পরশ ছাবড়া

তবে পরিস্থিতি কিছুটা হলেও এখন ভালর দিকে। বিভিন্ন রাজ্যে শিথিল হয়েছে লকডাউন। কোভিড নিয়মবিধি মেনে আবার শুরু হতে চলেছে শুটিং। তা-ই লাভ রঞ্জন এবং তাঁর টিম চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু করতে চলেছে ছবির শুটিং।

প্রতিবেদন অনুসারে, আসন্ন শুটিং শিডিউলে লাভ ইমোশনাল সিনগুলোর কাজ শেষ করতে চান, যার মধ্যে প্রধান চরিত্রে থাকছেন বনি কাপুর এবং ডিম্পল কাপাডিয়া, যাঁরা ছবিতে রণবীরের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তৃতীয় শুটিং শিডিউল হবে দিল্লী অথবা উত্তরপ্রদেশে। কোভিড নিষেধাজ্ঞার উপর নির্ভর করছে গোটা শুটিং প্রক্রিয়া কারণ শুটিংয়ের জন্য লাইভ লোকেশন প্রয়োজন।

ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। ছবিতে একটি ছোট্ট অংশ রয়েছে যার সঙ্গে জুড়ে রয়েছে স্পেন। তাই বিদেশেও হবে শুটিং। নির্মাতারা ভারতের শুটিংয়ের অংশগুলো শেষ করে পরিস্থিতি অনুসারে সেপ্টেম্বরের মধ্যে ইউরোপের দেশে পাড়িী দেবে।  সবকিছু  ঠিকঠাক থাকলে ছবিটি আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla