মাহিরা আমার গার্লফ্রেন্ড নয়, তবে বিয়ে করলে ওর মতো মেয়েকেই করব: পরশ ছাবড়া

বিগবসের পর আর এক রিয়ালিটি শো মুঝসে শাদি করোগেতেও অংশ নিয়েছিলেন পরশ। সেই প্রসঙ্গ টেনে এনেই পরশ বলেন, মাহিরার সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন না আর সে কারণেই ওই শো'য়ে লাইফ পার্টনার খোঁজার প্রয়াসে ছিলেন পরশ

মাহিরা আমার গার্লফ্রেন্ড নয়, তবে বিয়ে করলে ওর মতো মেয়েকেই করব: পরশ ছাবড়া
পরশ-মাহিরা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 11:59 AM

টিআরপি, ড্রামা, ইমোশন– বিগবস ১৩ নম্বর সব দিক দিয়েই হয়ে উঠেছিল উত্তেজনা ওভারডোজ। আর এই ওভারডোজে যে দুই জুটি প্রলেপ লাগিয়েছিলেন তাঁরা হলেন সিদ্ধার্থ শুক্লা-শেহনাজ গিল এবং পরশ ছাবড়া এবগ্ন মাহিরা শর্মা। বিগবস ১৩ শেষ হয়ে গিয়েছে বহুদিন অতিক্রান্ত। শেহনাজ এবং সিদ্ধার্থের কেমিস্ট্রি আজও অটুট। নেটিজেনদের প্রশ্ন মাহিরা এবং পরশের সম্পর্কও কি আগের মতো রয়েছে? তাঁরা কি সম্পর্কে রয়েছেন নাকি শুধুই বন্ধু। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুললেন পরশ ছাবড়া।

বিগবসের পর আর এক রিয়ালিটি শো মুঝসে শাদি করোগেতেও অংশ নিয়েছিলেন পরশ। সেই প্রসঙ্গ টেনে এনেই পরশ বলেন, মাহিরার সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন না আর সে কারণেই ওই শো’য়ে লাইফ পার্টনার খোঁজার প্রয়াসে ছিলেন পরশ। তাঁর কথায়, “যখন আমি মুঝসে শাদি করোগেতে অংশ নিই, তখন আমি একেবারেই সিঙ্গল। ওই শো’য়ে কোনও মেয়েকেই আমার ঠিকঠাক মনে ধরেনি। মাহিরার কথাই মনে হত। ওখানে গিয়েই আমি পরিষ্কার বলে দিয়েছিলাম মাহিরার মতো মেয়েই আমার পছন্দ।”

আরও পড়ুন- নুসরতের মা হওয়ার খবরের পর নিখিলের নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়

ওই শো হঠাৎ করেই শেষ হয়ে যায়। যদি মাহিরা ওই শো’র অংশ হতেন তবে কি মাহিরার সঙ্গে সম্পর্কে জড়াতেন পরশ? এই প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, “যদি তাই হতো তবে ভেবে দেখতাম…হয়তো প্রপোজ করতাম। হয়তো করতাম না…”। পরশের এই উত্তরে খানিক ধন্দে তাঁর ভক্তরা। তাঁদের পাল্টা প্রশ্ন, “মাহিরার মতো মেয়েকেই যদি নিজের প্রেমিকা হিসেবে চান তবে মাহিরা নিজে নয় কেন?” এ প্রশ্নের অবশ্য জবাব মেলেনি।