Alia-Ranbir Wedding: ২০০ জন বাউন্সার, দুর্ধর্ষ নিরাপত্তা… রালিয়ার বিয়েতে গলতে পারবে না একটি মাছিও!

Alia-Ranbir Wedding: শোনা যাচ্ছে রনবীর ও আলিয়ার বিয়েতে নাকি নিযুক্ত করা হয়েছে ২০০ জন বাউন্সার। তাঁদের কেউই ধূমপান করেন না।

Alia-Ranbir Wedding: ২০০ জন বাউন্সার, দুর্ধর্ষ নিরাপত্তা... রালিয়ার বিয়েতে গলতে পারবে না একটি মাছিও!
রণবীর-আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 9:57 AM

দিন যত এগচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রকাশ্যে আসছে একের পর এক তথ্য। বিয়ের তারিখ নিয়ে ধোঁয়াশা এখনও রয়েছে। তবে শোনা যাচ্ছে রালিয়ার বিয়েতে নিরাপত্তার যা ব্যবস্থা করা হয়েছে তাতে বিনা অনুমতিতে প্রবেশ করতে পারবে না একটি মাছিও। আর নিরাপত্তার দায়িত্ব যার কাঁধে ন্যস্ত তিনি আলিয়া ভাটের সৎ দাদা রাহুল ভাট। কিরণ ভাট ও মহেশ ভাটের সন্তান। এ নিয়ে সংবাদপত্রকে রাহুল জানিয়েছেন দাদা হিসেবে তাঁর যা দায়িত্ব বোনের বিয়েতে সেটিই পালন করতে চলেছেন তিনি। নিরাপত্তার খাতিরে কী কী ব্যবস্থা নেওয়া হচ্ছে?

শোনা যাচ্ছে রনবীর ও আলিয়ার বিয়েতে নাকি নিযুক্ত করা হয়েছে ২০০ জন বাউন্সার। তাঁদের কেউই ধূমপান করেন না। রাহুল আজ তককে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “ইউসুফ ভাই আলিয়া-রণবীরের বিয়ের দায়িত্ব সামলাবেন। মুম্বইয়ের শ্রেষ্ঠ নিরাপত্তা প্রদানকারী সংস্থা ৯/১১-এর কর্ণধার তিনি। আমার টিম থেকেও দশ জনের মতো থাকবে।” রাহুল আরও জানান আরকে স্টুডিয়ো ও চেম্বুরের বাস্তুতেও নাকি থাকবে আঁটসাঁট নিরাপত্তা। নিরাপত্তাজনিত কোনও সমস্যার মধ্যে যাতে তাঁদের পড়তে না হয় সেই কারণে চলছে জোরদার প্ল্যানিং।

রালিয়ার নাকি ইচ্ছে যে বাউন্সার নিযুক্ত হয়েছে তাঁদের মধ্যে থাকতে হবে বেশ কিছু গুণ। প্রথমত ধূমপান করা চলবে না, হতে হবে স্মার্ট, জানতে হবে ইংরেজিও। রাহুল জানাচ্ছেন এ সব মেনেই নাকি করা হয়েছে প্ল্যানিং। অবশেষে আসতে চলেছে তাঁদের বিয়ের দিন। বিয়ে নিয়ে কাপুর ও ভাট পরিবার কার্যত মুখে কুলুপ এঁটেছে। রণবীরের মা নিতু কাপুরও কিছু বলতে নারাজ। তবে এই মাসেই যে বিয়ে সে কথা এখন ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে। জোর কদমে চলছে প্রস্তুতি। অবশেষে এক হতে চলেছেন ইন্ডাস্ট্রির এই প্রিয় জুটি। রালিয়া প্রেমের শুরু ব্রহ্মাস্ত্র ছবির সেট থেকেই। এর আগে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে রণবীরের। কখনও জীবনে এসেছে দীপিকা আবার কখনও বা ক্যাটরিনা। আলিয়াকে নিয়েও চলেছে চর্চা। তবে সে সব এখন অতীত। বিগত বেশ কিছু বছর ধরে তাঁরা একে অপরের প্রেমেই আছেন। এখন শুধু প্রেমকে এগিয়ে নিয়ে যাওয়ার পালা।

আরও পড়ুন- বিদ্যা বালনের কিশোরী জীবনের গোপন কথা ফাঁস!