ইমতিয়াজ পরিচালিত কোনও বায়োপিকে অভিনয় করছেন না রণবীর!

অয়ন মুখোপাধ্যায়ের পরের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে রণবীরকে। এই ফ্যান্টাসি অ্যাকশন-অ্যাডভেঞ্চার ছবিতে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, মৌনি রায় এবং নাগার্জুনা মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

ইমতিয়াজ পরিচালিত কোনও বায়োপিকে অভিনয় করছেন না রণবীর!
ইমিতিয়াজ-রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 9:51 AM

ইমতিয়াজ আলি এবং রণবীর কাপুর একেবারে বলিউডের এক ডেডলি কম্বো। তাঁরা অতীতে দুটি ছবি উপহার দিয়েছেন, ‘রকস্টার’ এবং ;তামাশা’। এই জুটিই আবারও অন স্ক্রিনে ফিরে আসার জন্যও প্রস্তুত।  দীর্ঘ ছ’বছরের বিরতির পরে, পরিচালক-অভিনেতা জুটি আবার ফিরতে চলেছে পর্দায় এবং তা নিয়ে আলোচনাও চলছে। শোনা যাচ্ছে রণবীর স্ক্রিপ্ট পড়ে তাতে সম্মতিও জানিয়েছেন।

জল্পনা ছিল যে ছবিটি বিতর্কিত গায়ক অমর সিং চমকিলার বায়োপিক হবে, তবে তা একেবারে নয়। রণবীর এবং ইমতিয়াজ দু’জনেই বায়োপিক করতে চান না কারণ ‘রকস্টার’-এর গল্পের মেজাজ এবং অমরের বায়োপিকের গল্পটি প্রায় এক তাই এ হেন সিদ্ধান্ত। তবে ইমতিয়াজ যে দুটি স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন, তার মধ্যে একটির গল্পে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে।

সূত্রের খবর, “ইমতিয়াজ যে দুটি ছবির স্ক্রিপ্ট নিয়ে কাজ করছিল তার মধ্যে একটি ছিল অমর সিং চমকিলার বায়োপিক। একটি ফিল্ম যা আত্মহত্যার বিষয়ে সামাজিক বার্তা দেয়, এবং অন্য ছবির বিষয় আপাতত ঝুলি থেকে বের হয়নি। রণবীরের এই ছবিটি বায়োপিক নয় কারণ রকস্টারের মতো আরেক সংগীতশিল্পীর ভূমিকা আবার আসতে চলেছে, তবে গল্পগুলো আলাদা। ইমতিয়াজ দুটি প্রোজেক্টের জন্য প্রস্তুত হচ্ছেন।”

অয়ন মুখোপাধ্যায়ের পরের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে রণবীরকে। এই ফ্যান্টাসি অ্যাকশন-অ্যাডভেঞ্চার ছবিতে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, মৌনি রায় এবং নাগার্জুনা মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও রণবীরকে করণ মালহোত্রার ‘শামশের’, সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিমেল’ এবং লাভ রঞ্জনের ছবিতে দেখা যাবে।

আরও পড়ুন ‘স্বামী-স্ত্রী’ হয়ে যাচ্ছেন প্রতীক গান্ধী এবং বিদ্যা বালন! নিয়েছেন সমাজের মানসিকতা বদলানোর অঙ্গীকার