Sussanne Khan: সত্যিই প্রেম করছেন সুজান? জন্মদিনে আর্সলানের শুভেচ্ছা বার্তায় ফের জল্পনা

Sussanne Khan: সোশ্যাল অডিয়েন্সের অনেকেই মনে করছেন, এ ভাবেই কি নিজেদের সম্পর্ক অফিশিয়াল করে ফেললেন সুজান-আর্সলান?

Sussanne Khan: সত্যিই প্রেম করছেন সুজান? জন্মদিনে আর্সলানের শুভেচ্ছা বার্তায় ফের জল্পনা
আর্সলান এবং সুজান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 1:27 PM

৪৩ বছর বয়স হল সুজান খানের। বলিউড অভিনেতা হৃতির রোশনের প্রাক্তন স্ত্রী গতকাল অর্থাৎ ২৬ অক্টোবর পেরিয়ে গেলেন আরও একটা জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় বলি ইন্ডাস্ট্রির বহু সদস্য সুজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু ভাইরাল হয়েছে আর্সলান গোনির উইশ। কারণ আর্সলানের সঙ্গে সুজানের বিশেষ সম্পর্কের জল্পনা রয়েছেন বিভিন্ন মহলে।

আর্সলান সোশ্যাল মিডিয়ায় ‘ডার্লিং’ বলে সুজানকে সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন। সুজানকে ভালবাসা জানিয়েছেন। তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন। এমনকি সুজানের সঙ্গে কাটানো সময় তাঁর জীবনের সেরা সময় সে কথাও উল্লেখ করতে ভোলেননি আর্সলান। উত্তরে সুজান লিখেছেন, ‘সব কিছুর জন্য ধন্যবাদ।’ সোশ্যাল অডিয়েন্সের অনেকেই মনে করছেন, এ ভাবেই কি নিজেদের সম্পর্ক অফিশিয়াল করে ফেললেন সুজান-আর্সলান?

View this post on Instagram

A post shared by Arslan Goni (@arslangoni)

২০১৪। সেলেব দম্পতি হৃতিক রোশন এবং সুজান খানের দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তাঁরা এখনও ভাল বন্ধু। গত বছর লকডাউনের অনেকটা সময়ই একসঙ্গে কাটিয়েছিলেন। কিন্তু শোনা গিয়েছিল, অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠ বন্ধুত্বের কারণেই নাকি হৃতিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। যদিও এ নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। অর্জুনও পেশায় মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে ডেট করেছেন। তাঁর সন্তানের বাবা হয়েছেন। অন্যদিকে আর্সলানের সঙ্গে সুজানের সম্পর্ক নিয়ে আলোচনা গভীর হয়েছে।

বলি ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, এক বন্ধুর মাধ্যমে নাকি আর্সলানের সঙ্গে সুজানের পরিচয় হয়। সেই থেকে বন্ধুত্বের শুরু। তবে এখন সেই বন্ধুত্ব নাকি আরও কিছুটা বেশি। অন্তত তাঁদের একে অপরের প্রতি শরীরী ভাষা বন্ধুত্বের থেকে আলাদা বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির কিছু চেনা মুখ। যদিও আদৌ তাঁদের সম্পর্ক রয়েছে কি না, সে বিষয়ে কেউই প্রকাশ্যে মুখ খুলতে চাননি। এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি সুজান এবং আর্সলানও। তাঁর ভাই ভাই অ্যালি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ।

২০০০-এ বিয়ে করেন ছোটবেলার দুই বন্ধু হৃতিক এবং সুজান। কিন্তু সেই দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি। ২০১৪-এ বিচ্ছেদ হয়ে গেলেও দুই ছেলেকে একসঙ্গেই সময় দেন তাঁরা। বেশ কয়েক মাস কঙ্গনা রানাওয়াত যখন হৃতিকের বিরুদ্ধে মুখ খুলেছিলেন, তখনও প্রাক্তন স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন সুজান। এ হেন সুজান কি নতুন করে প্রেমে পড়লেন?

আরও পড়ুন, Yash and Nusrat: কাশ্মীরে শুটিংয়ে যশ, ছুটি উপভোগ করছেন নুসরত