তৈমুর নয়, কিন্তু তৈমুরের সঙ্গে মুখের মিল থাকা এই শিশু আসলে কে?

Ibrahim Ali Khan: সাবা আদর করে ইব্রাহিমকে ‘ইগ্গি’ বলে ডাকেন। সোশ্যাল ওয়ালে এই ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন, ছবিটি তাঁরই তোলা।

তৈমুর নয়, কিন্তু তৈমুরের সঙ্গে মুখের মিল থাকা এই শিশু আসলে কে?
চিনতে পারছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 7:02 PM

গোলগাল চেহারা। হাসিমুখে থাকা যে শিশুর ছবি আপনি দেখছেন, তার সঙ্গে সইফ আলি খান এবং করিনা কাপুর খানের প্রথম সন্তান তৈমুর আলি খানের আশ্চর্য মুখের মিল! দম্পতির দ্বিতীয় সন্তান জেহ-র ছবি এখনও সে ভাবে প্রকাশ্যে আসেনি। তাই সেই খুদের সঙ্গে ছবির শিশুর মুখের মিল রয়েছে কি না, স্পষ্ট করে বলা সম্ভব নয়। কিন্তু তৈমুরের সঙ্গে মিল স্পষ্ট। অথচ এটি তৈমুরের ছবি নয়। তা হলে ছবির শিশুটি কে?

অনেকে হয়তো ভাবছেন, এটি সইফ আলি খানের ছোটবেলার ছবি। না! সে ভাবনাও ঠিক নয়। আপনার জন্য এটুকু বলা যেতে পারে, ছবির শিশুটিও খান পরিবারের। তৈমুরের সঙ্গে তার রক্তের সম্পর্ক রয়েছে।

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

আপনার দ্বিতীয় ক্লু। ছবির শিশুটিও সেলেব কিড। না! এতেও যদি উত্তর সহজ মনে না হয়, তা হলে রইল শেষ ক্লু। এই স্টার কিডকে এখনও দর্শক বড় পর্দায় দেখেননি।

ইনি খান পরিবারের নতুন প্রজন্মের সদস্য। তৈমুরের দাদা। সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের সন্তান ইব্রাহিম আলি খান। ইব্রাহিমের ছোটবেলার এই ছবি শেয়ার করেছেন সইফের বোন সাবা পতৌদি।

সাবা আদর করে ইব্রাহিমকে ‘ইগ্গি’ বলে ডাকেন। সোশ্যাল ওয়ালে এই ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন, ছবিটি তাঁরই তোলা। একবার এক সাক্ষাৎকারে শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন, তিনি মনে করেন, শারীরিক দিক থেকে খান পরিবারের সবথেকে কাছাকাছি চেহারার ইব্রাহিমই। তৈমুরও ধীরে ধীরে সেই পথেই এগোচ্ছে। তৈমুরের সঙ্গে ইব্রাহিমের ছোটবেলার আশ্চর্য মিল উপভোগ করেছেন সোশ্যাল অডিয়েন্স।

আরও পড়ুন, অপরাজিতার ‘সরস্বতী’ প্রণাম, অসুস্থ মাকে সামলানোর কৃতজ্ঞতা প্রকাশ