Darlings: ডার্লিংস-এর টানে ব্যস্ত সময় থেকে খানিকটা অবসরে কিং খান

Shah Rukh Khan: বৃহস্পতিবারই ইউরোপ থেকে ফিরেছেন শাহরুখ খান। শেষ কয়েকদিনে জোর কদমে চলছে ডানকি ছবির কাজ। সেই সিডিউল থেকে ফিরেই খানিকটা অবসর নিয়ে তিনি এবার আলিয়ার ছবিতে দিলেন নজর।

Darlings: ডার্লিংস-এর টানে ব্যস্ত সময় থেকে খানিকটা অবসরে কিং খান
আলিয়া ভাট করলেন আস্বস্ত
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 06, 2022 | 3:08 PM

৫ জুন মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি ডার্লিংস। আর তা প্রকাশ্যে আসা মাত্রই বিন্দু মাত্র সময় নষ্ট না করে শাহরুখ খান দেখে ফেললেন আলিয়া ভাট অভিনীত এই ছবি। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করে জানালেন খোদ কিং খান। কিং খানের কথায়, শেষ কয়েকদিন বিরামহীন কাজ করার পর একটু বিরতির প্রয়োজন ছিল। আর তাই নিজেকে প্যাম্পার করতে ডার্লিংস দেখে ফেললাম। পাশাপাশি তিনি উল্লেখ করে দেন এটা কোনও প্রচার নয়। বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত কিং খান। পাঠান ছবির কাজ শেষেই ডানকি-র সেটে শাহরুখ।

আলিয়া ভাট অভিনীত ছবি ডার্লিংস ওটিটি-তে মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়া ট্রেন্ডে উঠে আসে। এই ছবিতে আলিয়া ভাটসহ শেফালি শাহ, বিজয় ভর্মা প্রমুখেরা রয়েছে মুখ্য চরিত্রে। এই ছবির প্রযোজনায় শাহরুখ খান ও গৌরী খানের ভুমিকাও বেশ প্রকট। তবে এই ছবির আরও এক বিশেষত্ব হল, আলিয়া ভাট প্রযোজক হিসেবে প্রথম আত্মপ্রকাশ করছে। চলতি বছরে এই নিয়ে তাঁর দ্বিতীয় ছবি মুক্তি।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে বৃহস্পতিবারই ইউরোপ থেকে ফিরেছেন শাহরুখ খান। শেষ কয়েকদিনে জোর কদমে চলছে ডানকি ছবির কাজ। সেই সিডিউল থেকে ফিরেই খানিকটা অবসর নিয়ে তিনি এবার আলিয়ার ছবিতে দিলেন নজর। অন্যদিকে আলিয়া ভাটেও সামনে আরও এক বড় ছবি মুক্তির অপেক্ষা। রণবীরের সঙ্গে আলিয়ার প্রথম ছবি ব্রহ্মাস্ত্র। একদিকে বক্স অফিসে যেমন বড় সমস্যার মুখে পড়তে হয়েছে রণবীর কাপুরকে, তখনই ঠিক অন্যধারায় আলিয়া। গাঙ্গুবাই কাথিওয়াড়ি হিট, তারপর ডার্লিংস ঘিরেও উত্তেজনা তুঙ্গে। এবার অপেক্ষার পালা ব্রহ্মাস্ত্র ছবির।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla