Shahrukh Khan: ৪ মাস পর সোশ্যাল মিডিয়ায় ফিরলেন কিং খান, ভক্তদের আনন্দ ‘কিং ইজ় ব্যাক!’

Shahrukh Khan: ৪ মাস পর সোশ্যাল মিডিয়ায় ফিরলেন কিং খান, ভক্তদের আনন্দ 'কিং ইজ় ব্যাক!'
শাহরুখ খান।

শাহরুখের ইনস্টাগ্রাম থেকে শেয়ার হয়েছে ভিডিয়োটি। সেই ভিডিয়োতে রয়েছেন গৌরী খানও।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 19, 2022 | 5:58 PM

গায়েব হয়ে গিয়েছিলেন। হয়তো মনের মধ্যে অনেক কষ্ট চেপে রেখেছেন। অনেক বেদনা দফন করেছেন। সন্তানকে ঘিরে দুশ্চিন্তায় জগৎ ভোলে মানুষ। হয়তো ভুলতে বসেছিলেন কিং খানও। কিন্তু তিনি তো কেবল আরিয়ান-সুহানা-আব্রাহামের পিতা নন। তিনি একজন সুপারস্টার। যিনি শূন্য থেকে শুরু করে আজ বাদশাহ। সবটাই নিজের চেষ্টায়। তাই গায়েব হলেও অনুরাগীরা তাঁকে ভোলেননি। পুত্র আরিয়ানের গ্রেফতারি ও সেই সংক্রান্ত টানাপোড়েনের পরে সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে প্রায়সই ভেসে আসে শাহরুখ অনুরাগীদের তৈরি ইতিউতি কোলাজ করা ভিডিয়ো, পুরনো সাক্ষাৎকারের ঝলক। কিন্তু আজ বুধবার দারুণ আনন্দে শাহরুখ ভক্তরা। শাহরুখের ইনস্টাগ্রাম থেকে শেয়ার হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে রয়েছেন গৌরী খানও। তেমন কোনও ভিডিয়ো নয়। একটি বিজ্ঞাপনী ভিডিয়ো। কিন্তু এই পোস্ট দেখেও শান্তি পেয়েছেন শাহরুখের অনুরাগীরা। আনন্দে ঢেলে দিয়েছেন তাঁরা। দারুণ আনন্দ।

অক্টোবর মাসের ঘটনা। মাসের শুরুতেই হইহই করা খবরে তোলপাড় গোটা দেশ। শাহরুখের জ্যেষ্ঠপুত্র আরিয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এনসিবি। মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজ় থেকে ধরা হয় তাঁকে। সঙ্গে আরও কয়েকজনকে। অভিযোগ, ড্রাগের সঙ্গে সরাসরি যোগ রয়েছে খান-পুত্রের।

এই ঘটনার কয়েকদিন পর এনসিবি গ্রেফতার করে আরিয়ানকে। আর্থার রোডের জেলে প্রায় একমাস ছিলেন আরিয়ান। মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টও তাঁকে জামিনে মুক্ত করেনি সেই সময়। পরে মুম্বই হাইকোর্ট ১৪টি শর্তে জামিন দিয়েছিল আরিয়ানকে। জামিনের ব্যাপারে শাহরুখের দীর্ঘদিনের বন্ধু ও সহ-অভিনেতা জুহি চাওলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

দীপাবলি ও শাহরুখের জন্মদিনের ঠিক আগেই বাড়ি ফিরে আসেন আরিয়ান। তাঁকে ও পরিবারকে নিয়ে আলিবাগের ফার্ম হাউজ়ে চলে যান শাহরুখ। মুম্বই ফিরে ৪ মাস চুপ ছিলেন। তারপর আজ বুধবার তাঁর এই পোস্ট। ফ্যানরা মনে মনে হয়তো বলছেন, ‘কিং ইজ় ব্যাক’ (রাজা ফিরেছেন)।

আরও পড়ুন: Exclusive Open Letter: প্রণামে নয়, উষ্ণতায় বিশ্বাস করতেন সৌমিত্রদা: অপুর জন্মদিনে তাঁর উদ্দেশে খোলা চিঠি লিখলেন দেবশঙ্কর হালদার

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA